‘দেশ সংস্কার শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করবে জামায়াত’

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল এএইচএম হামিদুর রহমান আযাদ বলেছেন, দেশ সংস্কার করা না গেলে জনগণের ভোটাধিকার ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই আগে নির্বাচনী সংস্কার করা জরুরি। দেশ সংস্কারের কাজ করছেন অর্ন্তবর্তীকালীন সরকার। দেশ সংস্কার শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করবে জামায়াতে ইসলামী।

বরিশাল নগরীর এ কে স্কুল মিলনায়তনে শুক্রবার (১১ অক্টোবর) দুপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর বরিশাল মহানগরের ওয়ার্ড সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাবেক এমপি হামিদুর রহমান বলেন, ৫ আগস্টের আন্দোলন তখনই সার্থক হবে যেদিন দেশে টেকসই সংস্কার হবে। এর পাশাপাশি নির্বাচনী আইনেরও সংস্কার করতে হবে। গণহত্যার মতো শাপলা চত্বরে আরও একটি গণহত্যা করেছিল আওয়ামী লীগ সরকার।

এ সময় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে একজন কর্মীর প্রশ্নের উত্তরে প্রধান অতিথি বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে হলে দেশে অর্থনৈতিক সমৃদ্ধি দরকার। নতুন করে সংস্কার করতে সময়েরও প্রয়োজন। বরিশাল মহানগর জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও মহানগর আমির অধ্যক্ষ জহির উদ্দিন মুহাম্মদ বাবরের সভাপতিত্বে সম্মেলনে পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।