নীলফামারীতে পরিত্যক্ত প্লাস্টিকের বস্তা থেকে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার 

আল-আমিন, নীলফামারীঃ নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের সাইফুন গ্রামের খালুয়ার মোড় থেকে চাঁদের হাট গামী রাস্তা দিয়ে যাওয়ার সময় ক্যানেলের দক্ষিন পার্শ্বে পাকা রাস্তার ধারে সাইফুন এলাকায় একটি পুরাতন সাদা প্লাস্টিকের বস্তায় পরিত্যক্ত অবস্থায় ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা নীলফামারী।
জানাযায়, পূর্ব সূত্র জিডি নং -৩০ তারিখ ০৫/০৯/২০২৪ খ্রিঃ মূলে এসআই (নিঃ) মোঃ একরামুল হক সরকার , এসআই আরমান আলী , এসআই লিপন কুমার বসাক, এএসআই মোঃ রেজাউল করিম সঙ্গীয় মোঃ জিল্লুর রহমান, মোঃ মাসুদ করিম, মোঃ হাসান আলী, মোঃ মেহেদুল ইসলাম সহ নীলফামারী থানা এলাকায় বিবিধ অভিযান ডিউটি শেষে জেলা গোয়েন্দা শাখা গত শুক্রবার ০৬ সেপ্টেম্বর রাতে নীলফামারী সদর ইটাখোলা ইউনিয়নের সাইফুন গ্রামের খালুয়ার মোড় থেকে চাঁদের হাট গামী রাস্তা দিয়ে যাওয়ার সময় ক্যানেলের দক্ষিন পার্শ্বে পাকা রাস্তার ধারে সাইফুন এলাকায় একটি পুরাতন সাদা প্লাস্টিকের বস্তা পরিত্যক্ত অবস্থায় দেখতে পাই। গাড়ি থেকে নেমে বিষয়টি সন্দেহজনক হওয়ায় উর্দ্ধতন কতৃপক্ষকে অবহিত করি। উর্দ্ধতন কতৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশ প্রদান করেন। পরে পরিত্যক্ত সাদা রঙের প্লাস্টিকের বস্তার মুখ খুললে দেখতে পাই বস্তার ভিতরে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল রয়েছে । পরবর্তীতে উপস্থিত সাক্ষী, সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ফেন্সিডিল গুলো গণনা করে মোট ১৫০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়, যার মধ্যে একটি বোতল ফাটা অবস্থায় পাওয়া যায়।
মাদকদ্রব্য ফৈন্সিডিল কে বা কাহারা উক্ত স্থানে রেখেছে তা কোন তথ্য না পাওয়ায় জেলা গোয়েন্দা শাখা উর্দ্ধতন কতৃপক্ষকে অবগত করে বিষয়টি জিডিতে নোট করেন।