নোয়াখালীতে পুলিশের উপস্থিতিতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাটের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর উপজেলায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।
শুক্রবার (১২ জুলাই) দুপুর দেড়টার দিকে উপজেলার কালাদরাপ ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের কামাল মার্কেটের মঞ্জুরুল ইসলামের দোকানে এই হামলার ঘটনা ঘটে।
ভুক্তভোগী মঞ্জুরুল ইসলাম অভিযোগ করে বলেন, কালাদরাপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনার উল্যাহ আমার দূর সম্পর্কের আত্মীয় হয়। তার সাথে ১ একর জমি ও করমূল্যা বাজারে চারটি বিটি নিয়ে বিরোধ চলছে। কিন্তু আমার সাথে কোনো বিরোধ নেই। ওদের সাথে বিরোধের সূত্র ধরে শুক্রবার দুপুর দেড়টার দিকে সাবেক চেয়ারম্যান আনার উল্যাহ ও সুধারাম থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল মিত্রের উপস্থিতি চেয়ারম্যানের ছেলে আজাদ (৫৫) ও মালেক (৫৩) সহ তাদের সাঙ্গপাঙ্গরা আমার দোকানে হামলা চালায়। এরপর হামলাকারীরা দোকানের টিন কেটে তছনছ করে দোকানে থাকা নগদ টাকা সহ পাঁচ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
অভিযোগের বিষয়ে জানতে চাইতে আনার উল্যার মুঠোফোনে কল করা হলে মুঠোফোন ব্যস্ত পাওয়া যায়।  তাই অভিযোগের বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।
 সুধারাম থানার উপপরিদর্শক (এসআই) রাসেল মিত্র অভিযোগ নাকচ করে নিয়ে বলেন, প্রতিপক্ষকে মামলায় ফাঁসাতে তারা নিজেরা নিজেদের দোকানে হামলার নাটক সাজায়। এর ভিডিও রয়েছে আমাদের কাছে।
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, পুলিশের থেকে সুবিধা নিতে এসআইয়ের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।  এ ধরনের অভিযোগ ডাহা মিথ্যা।