পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনের বিজয়ী হলেন যাঁরা

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলায় ০৫.০৬.২৪ইং তারিখ রোজ বুধবার উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোট গ্রহণ শুরু হয় সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত। ভোটকে কেন্দ্র করে উপজেলার সর্বস্তরের মানুষ ভোট প্রদানে ব্যস্ত ছিল। প্রভাব খাটিয়ে মটর সাইকেলে জাল ভোট দেয়ার চেস্টা করায় ০১ (এক) জনকে আটক ছাড়া  উপজেলার কোথাও আর কোনো অপ্রীতিকর ঘটনা ঘটে নাই। বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়তে থাকে।
রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করলেন ঘোড়া প্রতীকে আলহাজ্ব মুঃ সাইদুজ্জামান মামুন খান, মোটরসাইকেল প্রতীকে মোহম্মদ বাসেদ ,আনারস প্রতীকে আরিফ বিন ইসলাম ,  ও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তালা প্রতীকে আসাদুজ্জামান আসাদ ,উড়োজাহাজ প্রতীকে মোঃরবিউল হাসান।  চশমা প্রতীকে মোঃ রওশন মৃধা, টিউবওয়েল প্রতীকে মোঃ সাদ্দাম হোসেন সোভন,  মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন হাঁস প্রতীকে ফেরদৌসী পারভীন, ফুটবল প্রতীকে নারগিস পাভীন ও কলসি প্রতীকে মোসাঃমাতোয়ারা লিপি।
বেসরকারি ফলাফলে ভিত্তিতে রাঙ্গাবালী উপজেলা পরিষদ চতুর্থ ধাপের নির্বাচনে চেয়ারম্যান পদে ২৬২২১ ভোটে (ঘোড়া) প্রতীকের প্রার্থী আলহাজ্ব মোঃ সাইদুজ্জান মামুন খান বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মাদ বাসেদ (মোটরসাইকেল) প্রতীকে পেয়েছেন ২১০৫১ ভোট।
ভাইস চেয়ারম্যান পদে ১৯৯৬৪ ভোটে (তালা ) প্রতীকের প্রার্থী আসাদুজ্জামান আসাদ বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. রবিউল হাসান (উড়ো জাহাজ) প্রতীকে পেয়েছেন ১০৭৮৮ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৮২১৩ ভোটে (হাঁস) প্রতীকের প্রার্থী ফেরদৌসী পারভীন বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী তাহমিনা ওয়াজেদ (ফুটবল) প্রতীকে পেয়েছেন ১৪৪৫৪ ভোট।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, রাঙ্গাবালী  উপজেলায় ৬টি ইউনিয়ন মোট ভোটার সংখ্যা  ৯০ হাজার ৭ শত জন।