পাবনা বেড়া উপজেলার বিশাল জনসভায় রুহুল কবির রিজভী আহমেদ

আসাদুজ্জামান বিকাশ (পাবনা) : বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ‘শেখ হাসিনা নাকি পদত্যাগ করেন নাই, তিনি ভারতে অবস্থান করছেন। তার পররাষ্ট্রমন্ত্রী বলেছিলেন ভারত বাংলাদেশ স্বামী স্ত্রী সম্পর্ক।
তিনি আরও বলেন, অন্তর্বর্তী সরকারকে বিএনপিসহ সকল দল সমর্থন জানিয়েছে৷ তাদের প্রতি আমাদের পুর্ন আস্থা ও সমর্থন রয়েছে, আপনারা প্রয়োজনীয় সংস্কার করে নির্বাচনের ব্যবস্থা নিন৷

রবিবার ২০শে অক্টোবর বিকাল ৪টা সময় বেড়া উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পাবনা জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক সংসদ সদস্য মরহুম মির্জা আদুল আউয়াল এর ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পাবনা বেড়া উপজেলার বিএনপি আয়োজিত এক স্মরণ সভায় প্রধান অতিথির ভাষণে অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ এ সব কথা বলেন৷

কৈটলার জয়নগর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে এই স্মরণ সভার আয়োজন করা হয়৷ পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এ স্মরণ সভায় তিনি আরো বলেন, আয়না ঘর কোন প্রতিষ্ঠানের ছিল না, দেশের প্রতিটা জেলখানাই ছিলো আয়না ঘর।

অনুষ্টানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য একেএম সেলিম রেজা হাবিব, আলহাজ্ব ফজলুর রহমান ফকির, আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাস্টার, আনিসুল হক বাবু, নূর মোহাম্মদ মাসুম বগা, ভিপি শামসুর রহমান, রইজ উদ্দিন আহমেদ, রেহানুল ইসলাম বুলাল, শহিদুল ইসলাম লালু, জহুরুল ইসলাম, হাজী ইউনুস আলী, মনিরুজ্জামান মনি, হিমেল রানা, রাসেল মোল্লা সহ জেলা ও উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেষে মরহুম মির্জা আব্দুল আউয়ালের মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং দেশবাসীর মঙ্গলকামনা করে বিশেষ মোনাজাত করা হয়।