প্রতিপক্ষের হামলায় আহত ইউপি সদস্যের মৃত্যু

মাদারীপুরে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে আহত সাবেক ইউপি সদস্য মহসিন আকন (৬২) মারা গেছেন। রোববার (৮ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত মহসিন মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাবেক ইউপি সদস্য মহসিন আকনের মেয়ের জামাই সাঈদ বেপারী এওজ গ্রামে সম্প্রতি একটি জমি ক্রয় করেন। ওই জমি নিয়ে মজিবর মুন্সীর সঙ্গে বিরোধ চলে আসছে। এর জের ধরে গত বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে এওজ বাজারের কাছে একা পেয়ে মজিবর মুন্সীর লোকজন ধারালো অস্ত্র দিয়ে সাবেক ইউপি সদস্য মহসিন আকনকে কুপিয়ে জখম করে। পরে মহসিনের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয়রা মহসিনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। একপর্যায়ে সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে। একপর্যায়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তিন দিন চিকিৎসাধীন থাকার পর রোববার রাতে মারা যান মহসিন।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, মারামারির ঘটনায় অভিযোগ পেয়েছি। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ওই এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।