ফর্মে ফিরতে বাবর আজমকে বিয়ে করার পরামর্শ

পাকিস্তানের এই সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান হলেন বাবর আজম। জাতীয় দলে অভিষেকের পর থেকেই ধারাবাহিক পারফরম্যান্সে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন বাবর। কিন্তু সাম্প্রতিক সময়ে ফর্মে নেই তিনি। যে কারণে ঘরে বাইরে বাবর আজমকে নিয়ে কঠোর সমালোচনা হচ্ছে।

বাংলাদেশ দলের বিপক্ষে সদ্য শেষ হওয়া দুই ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে পাকিস্তান। দলের এমন বাজে পারফরম্যান্সের দায় সাবেক অধিনায়ক হিসেবে বাবর আজমের কাঁধেও বর্তায়। তিনি প্রত্যাশিত রান করতে পারেননি।

বাবর আজমকে ফর্মে ফেরাতে বিয়ে করার পরামর্শ দিয়েছেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার বাসিত আলি।

নিজের ইউটিউব চ্যানেলে বাসিত আলি বলেছেন, বাবর আজম বাবা-মায়ের সঙ্গে কথা বলে বিয়ে করে নাও। বিয়ে করলে ও পুরো বদলে যাবে। একজন প্লেয়ার যখন পারফর্ম করেন না, তার মনের মধ্যে কী চলে, সেটা ভালোভাবেই জানি। বাবরের বাবা-মাকে অনুরোধ করছি ওর বিয়ের ব্যবস্থা করার জন্য। একজন বড় ভাই হয়ে বলতে চাই, বিয়ে করে নাও, বয়স হয়ে গিয়েছে।

বাসিত আলি আরও বলেছেন, বাংলাদেশের বিপক্ষে হোয়াইটওয়াশ হওয়া পাকিস্তানের ক্রিকেটের জন্য ওয়েক আপ কল। এর থেকে খারাপ ফল আর হতে পারে না। বাংলাদেশের বিপক্ষে হারের পরেও যদি ঘুম না ভাঙে, তাহলে নেপাল, আফগানিস্তানের মত দলের বিপক্ষে টেস্ট খেলা উচিত। পাকিস্তান একটা শিক্ষা নিয়েছে যেটা তাদের ভালোই হবে।