বাউফলে  এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায়এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত ওই শিশুটির নাম নিলয়(১১)। ১৬.০৯.২৪ইং তারিখ রোজ সোমবার দুপুরে সদর ইউনিয়নের অলিপুরা গ্রামে নিজ ঘরের দোতালার আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।
নিহত শিশু উপজেলার সদর ইউনিয়নের অলিপুরা গ্রামের তাপস ব্যাপারির একমাত্র সন্তান। তাপস ব্যাপারি স্ত্রীকে নিয়ে রাজধানী ঢাকায় থাকেন। নিহত শিশু দাদা-দাদীর সঙ্গে গ্রামে বসবাস করতো।
পুলিশ জানায়, দুপুরে বাড়ির অন্য শিশুদের সঙ্গে পুকুরে গোসল করতে গিয়ে কাদামাটি মাখামাখি করে ঘরে ফেরে শিশু নিলয়। এ কারণে তার দাদী তাকে বকাঝকা করেন। এরপর শিশুটিকে দোচালা টিনের ঘরের দোতালার আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। শিশুটি আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনীত কুমার গায়েন বলেন, খবর পেয়ে সন্ধ্যায় নিহত শিশুর মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে এনেছে পুলিশ। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী  মর্গে পাঠানোর হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন শেষে মৃত্যুর বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।