বাউফলে ধর্ষকের গ্রেপ্তার চেয়ে থানায় স্মারকলিপি পেশ

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় ১১ বছরের এক শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আনোয়ার হাওলাদার (৪২) নামে এক বিএনপি নেতাকে দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানিয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামাল হোসেনের কাছে একটি স্মারকলিপি পেশ করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বাউফল উপজেলা শাখার প্রতিনিধি বৃন্দ।
২৩.১০.২৪ইং তারিখ রোজ বুধবার সকাল ১১ টার দিকে বাউফল থানার ভরপ্রাপ্ত কর্মকর্তার কক্ষে ওই স্মারকলিপি পেশ করেন তারা।
স্মারকলিপিতে উল্লেখ করেন, গত ১১ অক্টোবর উপজেলার মদনপুরা গ্রামে ৪র্থ শ্রেনীর ছাত্রীর ওপর বর্বরোচিত ধর্ষণ সংগঠিত হয়েছে। ইতিমধ্যে থানায় অভিযোগ করা হয়েছে এবং ওই এলাকার সাধারণ জনগণ মানবন্ধন করার পরেও ধর্ষক আনোয়ার এখনও গ্রেপ্তার হননি। দ্রুত আনোয়ারকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানানো হয় ওই স্মারকে।
এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামাল হোসেন বলেন, স্মারকলিপি পেয়েছি। আসামী ধরার জোর চেষ্টা চলছে। বার বার স্থান পরিবর্তন করার কারণে সনাক্ত করতে একটু কষ্ট হচ্ছে। তবে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে । খুব শিগ্রই তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।
উল্লেখ্য, গত ৬মাস আগে আনোয়ার ৩শিশুকে আইসক্রিম চুরির অপবাদ দিয়ে শিকলে বেঁধে নির্যাতন করেন। ওই ঘটনায় তিনি গ্রেপ্তারও হন। এবং ওই ধর্ষণের অভিযোগে সম্প্রতি তিনি দলীয় পদ থেকে বহিষ্কার হয়েছেন। অভিযুক্ত আনোয়ার ইউনিয়ন মৎসজীবী দলের সভাপতি ছিলেন।