বাউফলে পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াদ খানকে বহিস্কার

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার বাউফল পৌরযুবলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে আরিফুজ্জামান রিয়াদ খানকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। উপজেলা যুবলীগের এক জরুরী সভার সিদ্ধান্ত মোতাবেক তাকে সাময়িক বরখাস্ত করা হয়।০৫.০৭.২৪ইং তারিখ রোজ শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে স্থানীয় সাংবাদিকদের বিষয়টি অবহিত করা হয়।
উপজেলা যুবলীগের সভাপতি মোঃ শাহজাহান সিরাজ ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ মনির মোল্লা যৌথ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় আরিফুজ্জামান রিয়াদ খানের বিরুদ্ধে নৈতিক স্খলন ও ব্যভিচারের অভিযোগে মামলা হয়েছে। যা  বিভিন্ন জাতীয় পত্রিকায় ও ইলেকট্রোনিক্স মিডিয়ায় প্রকাশিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভাবমূর্তী বিনষ্ট হওয়ায় তাকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয় এবং কেন তাকে চূড়ান্ত বহিস্কার করা হবেনা, সে বিষয়ে ৭ কর্ম দিবসের মধ্যে যুবলীগের দপ্তর সেলে লিখিত জবাব দাখিলের নির্দেশ দেয়া হয়েছে।

এব্যাপারে  আরিফুজ্জামান রিয়াদ খান বলেন, আমি এ সংক্রান্ত কোন চিঠি পাইনি। সাংবাদিকদের মাধ্যমে শুনেছি আমাকে পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে  সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। তবে আমাকে বরখাস্ত করারমত কোন ঘটনার সাথে আমি জড়িত নই।