বাউফলে  ৪ সাংবাদিকের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা!

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় ৪ সাংবাদিকের বিরুদ্ধে সাইবার ট্রাইবুনাল আদালতে মামলা করা হয়েছে। দৈনিক যুগান্তরের বাউফল প্রতিবেদক আরিফুজ্জামান রিয়াদ খান বাদী হইয়া ০৩.০৭.২৪ইং তারিখ রোজ বুধবার বরিশাল সাইবার ট্রাইব্যুনাল আদালতে এ মামলা দায়ের করেন মামলায় দৈনিক কালবেলার বাউফল প্রতিনিধি জিএম মশিউর রহমান মিলন, ডটকম অনলাইন পোর্টালের সম্পাদক মোহাম্মদ এনামুল হক এনা, সময় টিভির পটুয়াখালী স্টাফ রিপোর্টার মোহাম্মদ মনির হোসেন ও দৈনিক ভোরের আকাশে বাউফল প্রতিনিধি মোহাম্মদ ফিরোজকে আসামি করা হয়েছি।
আদালত বাউফল থানার ওসি কে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। উল্লেখ্য অন্যের বউ ভাগিয়ে নেওয়ার অভিযোগ যুগান্তরের বাউফল প্রতিবেদক আরিফুজ্জামান রিয়াদ খানের বিরুদ্ধে কয়েকটি প্রিন্ট ইলেকট্রনিক  মিডিয়া ও অনলাইন পোর্টেলে সংবাদ প্রকাশ হয়।
এ ব্যাপারে আরিফুজ্জামান রিয়াদ বলেন আমাকে হেও প্রতিপন্ন করার জন্য উদ্দেশ্যে প্রণীতভাবে এ সংবাদ করায় আমি এ মামলা করেছি। এদিকে স্থানীয় ওই সাংবাদিকের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনাল  আদালতে দায়ের করায় বাউফল বিভিন্ন সাংবাদিক সংগঠন  গঠনের নেতৃবৃন্দ  ক্ষোভ  প্রকাশ করেছেন এবং এই হয়রানি মূলক   মামলা দাবি জানিয়েছেন এ ব্যাপারে বাউফল থানার ওসি সুনিত কুমার গায়েন বলেন যুগান্তর প্রতিবেদক আলিফুজ্জামান রিয়াদ খানের বিরুদ্ধে পটুয়াখালী আদালতে মাইনুল ইসলাম নামের এক ব্যক্তির  দায়ের করাকৃত  মামলার কফি ০৩.০৭.২৪ইং তারিখ রোজ বুধবার রাতে আমার হাতে এখনো এসে পৌঁছায়নি। দুটি মামলায় অতি জোর  গুরুত্ব দিয়ে তদন্ত করে সংশ্লিষ্ট আদালতে রিপোর্ট দাখিল করা হবে।