বিজয়নগরে অভিযানে পৃথক পৃথক মামলায় গ্রেফতার ০৪

অপূর্ব দেব: ব্রাক্ষণবাড়িয়া জেলার বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলামের নির্দেশে পৃথক পৃথক স্হানে অভিযান পরিচালনা করে ০৪ জনকে গ্রেফতার করা হয়।এসময় অভিযানে ছিলেন এস,আই, ইউনুস মিয়া,এস,আই,জাহান,এস আই মাহবুব আলম,এ,এস,আই আব্দুল করিম সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় গত ৬ (অক্টোবর) রবিবারে গোপন সংবাদের ভিক্তিতে সাজাপ্রাপ্ত সহ আসামী রমজান মিয়া কে গ্রেফতার করে থানার পুলিশ।
সূএে জানা যায় আসামী মোঃ রমজান মিয়া (২৮) পিতা,মৃত, শিশু মিয়া সাং- নখার মোড়া,ইউপি পওন, থানা-বিজয়নগর, উক্ত গ্রেফতারকৃত আসামী কে সি আর মামলা৩২৩/২২ সদর ০৪-০৮-২৪ তারিখে সিডিএমএস v/A-27347 ১১৪/২৪ইং ১৪-০৯-২০২৪ইংদন্ডবিধি-৪০৬/৪২০ ধারায় দোষী সাব্যস্ত করে আসামি রমজান মিয়া কে ০১ বছর ০১ মাস সশ্রম কারাদণ্ড এবং ০১ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১৫ দিন বিনাশ্রম কারাদণ্ড আদেশ জারি করেন ব্রাক্ষণবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালত পলাতক আসামী কে গ্রেফতার করে কোর্টে পেরন করা হয়।

২/ বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের ধীতপুর গ্রামের মৃত,আব্দুল লতিফের ছেলে মামলার বাদী মোঃ ছুরু রহমানের মামলায় ২নং আসামি কে গ্রেফতার করেছে থানার পুলিশ।
উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের কালাছড়াপশ্চিম পাড়া গ্রামের মোঃ জামাল হোসেনর সআসামী মোছাঃ সালমা বেগম(৪০) স্বামী-জামাল হোসেন,সাং-কালাছড়া (পশ্চিম পাড়া)এ সময় গ্রেফতারকৃত আসামীর দেখানো মতে নিজ বসতঘরের সংলগ্ন গোয়ালঘর থেকে একটি গাভী ও একটি আবাল বাচ্ছুর দুইটি কে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী কে কোর্টের পেরণ করা হয়েছে।

৩/বিজয়নগর থানার এফ আই আর মামলা নং ১০,তারিখ ২৭আগষ্ট ২০২৪ইং জি আর নং-৩০২ মামলায় পওন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ বাবুল মিয়া (৫০) পিতা,মৃত হাজী আবুল ফায়েজ সাং- পওন,থানা- বিজয়নগর, জেলা- ব্রাক্ষণবাড়িয়া উক্ত মামলার আসামী কে গ্রেফতার করে কোর্টে পেরন করা হয়।

৪/ বিজয়নগর থানার পুলিশ মাদক উদ্ধার অভিযান কালে এস,আই,কে এম জাহান আলম,এ এস,আই জিন্নাহ ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় ০২ জনকে ০৪ কেজি গাঁজা সহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন সিংগারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামের (১) মোঃ সোহেল তানভীর (২৩) পিতা,রেনু মিয়া, (২) মোঃ সাব্বির মিয়া (২২)পিতা, মৃত,মুসলিম মিয়া,এ সময় ০১নং আসামীর নিজ বসতঘরে হেফাজতে থাকা ৪ কেজি গাঁজা সহ ০২ জন কে গ্রেফতার করে কোর্টে পেরণ করা হয়।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম জানান গ্রেফতারকৃত আসামীদের কে কোর্টে পেরণ করা হয়েছে।আমাদের এই অভিযান চলমান থাকবে।