বিজয়নগরে নাশকতার মামলায় পৃথক পৃথক স্হানে অভিযানে ০৩ জন গ্রেফতা

অপূর্ব দেবঃ ব্রাহ্মণবাড়িয়ার জেলার বিজয়নগরে নাশকতার মামলায় ০৩ জন কে আটক করেছে থানার পুলিশ।

ব্রাক্ষণবাড়িয়ার জেলার সুযোগ্য পুলিশ সুপারের দিক নির্দেশনায় থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি সোর্কস টিম বুধবার (২৩) (অক্টোবর)সকাল থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও এলাকায় অভিযান করেন, এস আই আল আমীন,এস আই মনিরুল ইসলাম,এস আই ইউনুস মিয়া,এস আই জাহান,এস আই, দেলোয়ার,এস আই মাহবুব আলম,এস আই আক্কাস আলী,এস আই নূর নবী,এস আই জাহাঙ্গীর, এস আই হুমায়ুন,এ এস আই করিম, এ এস আই জিন্নাহ,এ এস আই সজিব সহ সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় ০৩ জন আসামীদের কে আটক করতে সক্ষম হয়েছে।
গত ২০১৮ সালে কেন্দ্রীয় বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ ও মারধরের অভিযোগে বিএনপি নেতা এস এম রাষ্টু মিয়া বাদী হয়ে বিজয়নগর থানায় সাবেক গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি সহ ১৬৮ জনকে আসামী করে ২৭ শে আগষ্ট একটি নাশকতার মামলা দায়ের করে।গ্রেফতারকৃত আসামিদের নাম ঠিকানা ১। আব্দুল হক (৪২), পিতা- আক্কল আলী,সাং- পাহাড়পুর (কাজী বাড়ি), ইউপি- পাহাড়পুর, ২। মোঃ নান্নু মিয়া (৬৫), পিতা- মৃত আব্দুল হেকিম, সাং- কাশিনগর, ইউপি- সিঙ্গারবিল, ৩.মোঃ ইদ্রিস আলী মোল্লা(৫৮),পিতা- মৃত আলী হোসেন মোল্লা,সাং-পশারচাঁদ,ইউপি-চান্দুরা, সর্ব থানা-বিজয়নগর,জেলা- ব্রাহ্মণবাড়িয়া।উক্ত মামলার এজহার ভুক্ত আসামী বলে জানা যায়।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম জাতীয় সাপ্তাহিক প্রএিকা ক্রাইম পেট্রোল বিডি’ র অনুসন্ধানী সংবাদদাতা কে বিষয়টি নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃত আসামীদের কে কোর্টে প্রেরন করা হয়েছে।আমাদের অভিযান চলমান থাকবে।