বিজয়নগরে ফেন্সিডিল-বৈদেশিক মুদ্রা ও দেশীয় অস্রসহ গ্রেফতার ০৪

অপূর্ব দেব: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ বিভিন্ন দেশের নগদ মুদ্রা ও দেশীয় অস্রসহ মোছাঃ রুবি বেগম, সানি ভূঁইয়া, সামি ভূঁইয়া, সিয়াম ভূঁইয়া নামে এক পরিবারের ০৪ জনকে গ্রেফতার করেছে যৌথ বাহিনীর সদস্যরা।
গত শুক্রবার ১১ অক্টোবর (বৃহস্পতিবার দিবাগত রাতে) রাত্র দেড়টার দিকে উপজেলার সীমান্তবর্তী বিষ্ণুপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার বিষ্ণুপুর গ্রামের আলমগীর ভূঁইয়ার স্ত্রী মোছাঃ রুবি বেগম ও তার তিন ছেলে-সানি ভূঁইয়া, সামি ভূঁইয়া, সিয়াম ভূঁইয়া।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) সিলেট সদর দপ্তর এর সহকারী পুলিশ সুপার মোঃ মশিহুর রহমান সোহেল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাতে র‌্যাব-৯, সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া এবং বাংলাদেশ সেনাবাহিনীর ৩৩ সদস্যের একটি আভিযানিক দল বিষ্ণুপুর এলাকায় যৌথ অভিযান চালায়। এসময় ১২৬০ বোতল ফেনসিডিল, ৬০০ গ্রাম গাঁজা, দেশীয় অস্ত্র ও বাংলাদেশী ৯৯,১০০ টাকা, ভারতীয় ২,২৯০ রুপি ও ৩০ কাতারিয়ান রিয়ালসহ একই পরিবারের ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত মালামালসহ বিজয়নগর থানায় হস্তান্তর করা হয়েছে।