বোরহানউদ্দিনে “ঊষা“ কাব্য গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত

আ:আজিজঃ, বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার ও কবি মো: আবদুল কুদ্দূস এর লেখা কাব্যগ্রন্থ “ঊষা“র মোড়ক উন্মোচন করা হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় উপজেলা চত্তরে অনুষ্ঠিত ২১এ বইমেলার উদ্বোধন শেষে উপজেলা অডিটরিয়ামে সরকারী আ: জব্বার কলেজের সাবেক অধ্যক্ষ আবুল কাশেম‘র সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত হয়ে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল (এমপি) উপজেলা নির্বাহী অফিসার এবং কবি মো: আবদুল কুদ্দূস এর লেখা প্রথম কাব্যগ্রন্থ “ঊষা“র মোড়ক উন্মোচন করেন ।
এসময় প্রধান অতিথি হিসেবে এমপি মুকুল বলেন, উপজেলা নির্বাহী অফিসার আ: কুদ্দূস বোরহানউদ্দিন তেতুলিয়া রিভার ইকো পার্ক উদ্ভোধন করে নিজের কৃতিত্বের সাক্ষর রেখেছেন। তিনি একাধারে কবি,সাহিত্যিক , লেখক ও সর্বগুনে গুনান্নিত একজন ব্যাক্তি। আমি তাকে “তেতুলিয়ার কবি“ হিসেবে ঘোসনা দিলাম।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আ“লীগ সভাপতি জসিমউদ্দিন হায়দার, উপজেলা আ“লীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আহমদ উল্ল্যাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া ।
এসময় আরো উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ(ওসি) অসিম কুমার সিকদার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুস সালেহীন, জেলার মাধ্যমিক পর্যায়ের শেষ্ঠ শিক্ষক ও বোরহানউদ্দিন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: আ: হান্নান, উপজেলা আ“লীগের সাস্থ বিষয়ক সম্পাদক ও বোরহানউদ্দিন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি দ্বীন ইসলাম রুবেল সহ স্থানীয় শিক্ষক শিক্ষার্থী ও মেলার দর্শনার্থীরা।