“ব্যক্তিগত আক্রোশ মিটাতেই সংবাদ প্রকাশ: এমন মন্তব্য এস আই কামরুলের”

বিশেষ প্রতিনিধি : বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পরে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন থানায় পুলিশ বদলি করা হয়েছে।সেই সুবাদে সিদ্ধিরগঞ্জ থানা এস আই কামরুল ফতুল্লা মডেল থানায় দায়িত্ব পেয়েছেন।

তার পেশাগত দায়িত্বে সন্তুষ্ট হয়ে উধ্বর্তন কর্মকর্তা তাকে নারায়ণগঞ্জ শহরে দায়িত্ব দেওয়াটা অনেকের পছন্দ নয়। নানা ভাবে, নানা সময়ে বিত্তিহীন সংবাদ দিয়ে তাকে বিবৃতি করার অপচেষ্টা চালাচ্ছে কিছু কুচক্রি মহল। গত ৫ তারিখ রোজ শনিবার হত্যা মামলার আসামী মিজানকে মোটা অংকের টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে এস আই কামরুলের নামে ও বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশ করে। এই বিষয়ে এস আই কামরুল বলেম, “মামলার তদন্ত কর্মকর্তা আমি নই, আমি নবাগত ওসির নির্দেশে আরো এস আই এর সাথে ফোর্স হিসেবে তাকে আটক করি মাত্র।

এর পরে তাকে ছাড়া হয়েছে নাকি চালান দিয়েছে সেটা আমার বোধগম্য নয়। সে জানায় আমি সিদ্ধিরগঞ্জ থানায় থাকা কালীন অনেকেই আমার নিকট এসেছে। হয়তো আমার কোনো কাজে তারা সন্তুষ্ট ছিলো না বা আমাকে তারা ব্যবহার করতে পারে নি। সেই আক্রোশ এই এখন আমার নামে অপপ্রচার চালাচ্ছে। আমি বলবো শুধুমাত্র ব্যক্তিগত আক্রোশ থেকেই এই সংবাদ প্রকাশ করা হয়।এমন ভিত্তিহীন সংবাদ দিয়ে মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা মাত্র।

এস আই রহিম বলেন” আমি এস আই কামরুল সহ আরো ২ জন এস আই ওসি স্যারের কথায় আমরা তাকে গ্রেফতার করি। পরে দেখা যায় এই মামলায় এই নামে কোনো আসামি নেই। এর পরে আমি আর কিছু জানি না।

এ বিষয়ে ওসি বলেন” সংবাদে উলেখ্য মামলা নং ২৩ এর ৪৪ নং আসামী। অথচ আমাদের সিএমএস (অনলাইন)এ আমাদের এই নামে কোনো আসামী নেই।