ভারতের সেই সিনেমা থেকে সরে আসলেন তাসনিয়া ফারিণ

বর্তমান সময়ে ছোটপর্দার বেশ জনপ্রিয় মুখ অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সম্প্রতি ভারতের সিনেমায় যুক্ত হয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু নানা জটিলতার কারণে সেই সিনেমা থেকে সরে দাঁড়ালেন ফারিণ।

ভারতের পশ্চিমবঙ্গের নির্মাতা অভিজিৎ সেনের ‘প্রতীক্ষা’ সিনেমা থেকে সরে এসেছেন তিনি। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন এই তারকা নিজেই।

জানা যায়, আগামী নভেম্বর মাসে ‘প্রতীক্ষা’র শুটিং শুরু হওয়ার কথা ছিল। চলতি মাস থেকেই শুরু হচ্ছে প্রাক শুটিংপর্ব। কিন্তু ভারতীয় ভিসা বন্ধ থাকায় শুটিংয়ে অংশ নেওয়া হচ্ছে না ফারিণে। নানা অনিশ্চয়তায় সিনেমাটি থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কলকাতা ও যুক্তরাজ্যে এই সিনেমার শুটিংয়ের পরিকল্পনা ছিল। যেখানে দেবের বিপরীতে অভিনয় করার কথা তাসনিয়া ফারিণের। এছাড়াও মিঠুন চক্রবর্তীর মতো কিংবদন্তি তারকার সঙ্গেও স্ক্রিনশেয়ার করা হতো।

এ বিষয়ে ফারিণ বলেন, নভেম্বর মাসে শুটিং শুরু করা না গেলে দেব ও মিঠুন চক্রবর্তীর শিডিউল পাওয়া যাবে না। আবার বাংলাদেশ থেকে ভিসা পাওয়াটাও অনিশ্চিত। এসব কারণে ছবিটিতে আমার কাজ করা হচ্ছে না। শুনলাম ছবিটিও আপাতত হচ্ছে না।

অভিনেত্রী জানান, ভারতের এই ছবি থেকে সরে হাফ ছেড়ে বেঁচেছেন তিনি।

ফারিণ বলেন, সিনেমাটির কারণে অনেক কাজ ছাড়তে হয়েছে। ওই শিডিউলে নতুন একটি কাজ নিয়েছি। এটিও একটি বড় বাজেটের কাজ। দেব ও মিঠুন চক্রবর্তী কলকাতার বড় তারকা। তাদের সঙ্গে কাজের সুযোগ হাতছাড়া হওয়ায় আক্ষেপ হচ্ছে কি না জানতে চাইলে ফারিণ বলেন, কিছুটা হচ্ছে। তাদের মতো শিল্পীদের সঙ্গে কাজ করলে অনেক কিছু শেখা হতো, সমৃদ্ধ হওয়ার সুযোগ পেতাম। সামনে হয়তো আবার সুযোগ আসবে।

এর আগে ‘পাত্রী চাই’ নামে কলকাতার আরেকটি ছবিতে কাজের কথা ছিল ফারিণের। সেটিও গত বছর বাতিল হয়েছে। পরপর দুটি ছবির কাজ বাতিল হওয়া প্রসঙ্গে ফারিণ বলেন, এটা কাকতালীয়। কী আর করার।