ভোট কেন্দ্রের নিরাপত্তা নিশ্ছিদ্র করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান

জ্যেষ্ঠ প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারেন, সে জন্য ভোট কেন্দ্রের নিরাপত্তা নিশ্ছিদ্র করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছে বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি।

শনিবার নাসিক নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের পক্ষে গণসংযোগ চালানোর সময় তিনি এ কথা বলেন।

বিএনপি জোটের এই শীর্ষ নেতা বলেন, ‘জনগণ ধানের শীষে ভোট দেওয়ার জন্য মানসিকভাবে প্রস্তুত। জনগণকে ভোট কেন্দ্রে নিয়ে আসতে হবে, তাদের নিরাপত্তা দিতে হবে। ভোট দেওয়ার জন্য জনগণকে সাহস যোগাতে হবে। জনগণ যদি ভোট দিতে পারে তাহলে সাখাওয়াত হোসেন খানকে ঠেকিয়ে রাখার সামর্থ কারো নাই।’

এ সময় তার সঙ্গে দলটির মহাসচিব ও ২০ দলীয় জোটের প্রচারণা কমিটির সদস্য সচিব এম গোলাম মোস্তফা ভুইয়া, বাংলাদেশ মুসলিম লীগ-বিএমএল মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপি ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মতিন সাউদ, ন্যাপ সম্পাদক মো. শহীদুননবী ডাবলু, নারায়ণগঞ্জ জেলা সভাপতি মো. কামাল ভুইয়া, মহানগর সভাপতি রাশেদউদ্দিন ফয়সাল, সাধারণ সম্পাদক সাফায়াত হোসেন বাবু, জাতীয় ছাত্র কেন্দ্রের জেলা সমন্বয়কারী আলী নূর নাদিম প্রমুখ উপস্থিত ছিলেন।

জনগণের নৌকার প্রতি আস্থা নেই মন্তব্য করে জেবেল রহমান বলেন, ‘প্রার্থী নিজেই যেখানে বলছেন, মার্কা যাই হোক আমাকে ভোট দিন। তখন বুঝতে হবে, নৌকা মার্কার প্রতি মানুষের অনীহা কতটা। সেই কারণে তিনি নৌকাকে প্রাধান্য না দিয়ে নিজেকে প্রাধান্য দিচ্ছেন।’