মদনপুরে আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যন ও নিজ ছেলে গ্রেফতার

ভোলা প্রতিনিধি: ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও তার ছেলেকে আটক করেছে যৌথ বাহিনী। এসময় তাদের কাছ থেকে দুইটি আগ্নেয়াস্ত্র ও ১০টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। অদ্য ২০ সেপ্টেম্বর (শুক্রবার) ভোররাতে শহরের আবহাওয়া অফিস রোড এলাকার মিয়াজী বাড়ি থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান একে.এম. নাছির উদ্দিন নান্নু (৬২) ও তার ছেলে মোঃ আরিফ (৩৩)।

বেলা ১১ টার দিকে ভোলা সদরের খেয়াঘাট সংলগ্ন এলাকায় কোস্টগার্ড দক্ষিণ জোনের কার্যালয়ে এক সংসাদ সম্মেলনে কোস্টগার্ড দক্ষিণ জোনের স্টাফ অফিসার অপারেশন লে. সাব্বির আহমেদ গণমাধ্যমকে জানান, একে এম নাছির উদ্দিন নান্নুর নেতৃত্বে মদনপুর ইউনিয়নের চাঁদাবাজী, জমি দখলসহ বিভিন্ন অপকর্ম পরিচালিত হয়ে আসছিল।এ বিষয়ে ভুক্তভোগীরা কোস্টগার্ডকে জানালে নান্নু বাহিনী তাদের প্রাণনাশকের হুমকি দেয়।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাত আড়াইটা থেকে সকাল ৬ টা পর্যন্ত ভোলা পৌর এলাকার আবহাওয়া অফিস রোডের মিয়াজী বাড়িতে কোস্টগার্ড, নৌ বাহিনী ও পুলিশের একটি দল যৌথ অভিযান পরিচালনা করেন। এসময় দুইটি আগ্নেয়াস্ত্র ও ১০ টি দেশীয় অস্ত্রসহ একে এম নাছির উদ্দিন নান্নু ও তার ছেলেকে আটক করতে সক্ষম হন।

এদিকে একই দিন বিকেলে নৌবাহিনী পৃথক আরেকটি সংবাদ সম্মেলনে জানায়, জেলার দৌলতখান উপজেলার ঘুইংগার হাট এলাকা থেকে চাঁন মিয়া নামের এক মাদক কারবারিকে ১৫৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও পাঁচশো গ্রাম গাঁজাসহ আটক করেন।