মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের এওজ এলাকায় পূর্ব শত্রুতার জেরে শনিবার আনুমানিক রাত ১১টার দিকে এওজ এলাকার মুন্সি বাড়ির প্রায় ১৪ টি বাড়িতে ভাঙচুর ও লুটপাট করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের আকন বাড়ির লোকজনের বিরুদ্ধে।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিষয় ও স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই দুই বাড়ির দ্ব›দ্ব চলে আসছিল। সেই শত্রæতার জের ধরে বিভিন্ন সময়ে হামলা চালিয়ে অনেককে গুরুতর আহত করে । এমনকি মহসিন আকন নামের একজন খুন হয়। খুনের মামলায় মুন্সি বাড়ির পুরুষরা সবাই পালিয়ে থাকার সুযোগে আকন বাড়ির লোকজন মুন্সি বাড়িতে হামলা চালায়। সেসময় শাহিন মুন্সী, মোছলেম মুন্সী,হাসান মুন্সী, হুমায়ুন মুন্সী,জুয়েল মুন্সী, মাহাবুব মুন্সী,মোস্তাফিজ মুন্সী,আনোয়ার মুন্সী,আলম মুন্সী, সাইফুল মুন্সী, শিল্পী মুন্সী, সেলিম মুন্সী,কাসেম মুন্সিসহ ১৪ টি পরিবারের ঘরবাড়িতে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেন।
মুন্সি বাড়ির লোকজনের দাবি, রাসেল আকন, রাহাত আকন, রোমান আকন, শহিদুল আকন,হিরু আকন, রেজাউল আকন, রবিউল আকন, আজমাইন আকন, সাঈদ বেপারী, লিংকন বেপারী, সোহাগ ফকির,উজ্বল ফকির, শ্রাবন ফকির, রায়হান বেপারী, আজিজুল খানসহ আরো ৫০/৬০ জন ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে আকন বাড়ির লোকজন এ হামলা চালায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় মুন্সি বাড়ির লোকজন।

মাদারীপুর সদর থানার অফিসার ইনচার্জ মনির হোসেন জানান, এওজ এলাকায় ভাংচুর ও লুটপাটের ঘটনা শুনেছি। পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এ ঘটনায় লিখিত কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।