যুবলীগকে সততার সাথে কাজ করতে হবে

  আল-আমীন,মেহেরপুর ঃ
সংরক্ষিত (মেহেরপুর ও চুয়াডাঙ্গা ) নারী সংসদ সদস্য সেলিনা আক্তার বানু বলেছেন, যুবকরা দেশের সম্পদ। তাদের অনেক দায়িত্ব নিতে হবে ও ত্যাগ স্বীকার করতে হবে। বঙ্গবন্ধু কন্য, দেশনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে যুবলীগকে সততার সাথে কাজ করতে হবে।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার শহরের শহীদ ড. সামসুজ্জোহা পার্কে জেলা যুবলীগ আয়োজিত যুবসমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশানের স লনায় জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মেহেরপুরের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য সেলিনা আক্তার বানু।
প্রধান বক্তা ছিলেন মেহেরপুর জেলা আ.লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি জয়নাল আবেদীন।
বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর জেলা আ.লীগের উপদেষ্টা আশকার আলী, জেলা পরিষদের প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, সদর উপজেলা আ.লীগের সভাপতি গোলাম রসুল, গাংনী উপজেলা সভাপতি সাইদুজ্জামান খোকন, পৌর সাধারণ সম্পাদক আক্কাস আলী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক লাভলি ইয়াসমিন, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুল আলম, জেলা কৃষক লীগের সভাপতি মাহাবুব আলম শান্তি, সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখস, মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাদু, গাংনী সভাপতি মোসারোফ হোসেন, সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, পৌর সভাপতি শেখ কামাল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা প্রমুখ।
এর আগে রাত ১২টা ১ মিনিটে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। জনসভা শেষে সন্ধ্যার পর সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠান করা হবে।
যুবসমাবেশে প্রধান বক্তার বক্তব্যে সাবেক এমপি জয়নাল আবেদীন বলেন, বঙ্গবন্ধু দেশে যুবকদের বিল্পব ঘটানোর জন্য যুবলীগ প্রতিষ্ঠা করেন। যুবলীগ আজ মেহেরপুরের মাটিতে অনেক শক্তিশালী সংগঠনে পরিনত হয়েছে। এসময় তিনি পৌর নির্বাচন প্রসঙ্গ টেনে বলেন, যারা গনতান্ত্রিক অধিকার হরণ করার জন্য মেহেরপুর পৌর নির্বাচন বন্ধের ষড়যন্ত্র করছে তাদেরকে চিহিৃত করা হবে।
সভাপতির বক্তব্য মাহাফুজুর রহমান রিটন বলেন, যুবলীগের নেতা হচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। তিনি যুবলীগকে সাংগঠনিকভাবে শক্তিভাবে শক্তিশালী করতে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে দায়িত্ব দিয়েছেন। মেহেরপুরে আমরা ওনার নেতৃত্বে যুবলীগকে সংগঠিত করতে কাজ করছি।
তিনি বলেন, আগামী দিনে যুবলীগ জেলা থেকে উপজেলা, ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে দেশের উন্নয়নচিত্র তুলে ধরে আবারও সরকার গঠন করতে কাজ করব। তিনি বলেন যে কাজ করে তার ভুল হয়। মেহেরপুর জেলা যুবলীগা কাজ করে তাদের ভুল হতেই পারে। সকল ভুলকে শুধরিয়ে আগামী গঠনমূলক কাজ উপহার দেয়া হবে।