যুবলীগের মিটিং এ আছি তাই চিরিরবন্দরে ১০ টাকা কেজির চাল বিতরন বন্ধ আছে

মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
সারা দেশে তৃতীয় ধাপে ১০ টাকা কেজি দরে চাল বিতারন শুরু হলেও দিনাজপুর চিরিরবন্দরের ফতেজাংপুর ইউনিয়নের ডিলার যুবক লীগ নেতা আলমগীর চৌধুরী সোহাগ চাল বিতারন না করে দলীয় মিটিং এ ব্যব¯া’ সময় পার করার অভিযোগ পাওয়া গেছে । চাল না পেয়ে ক্ষুব্ধ হত দরিদ্র ১০ টাকা কেজির কার্ডধারী মানুষেরা ।
আজ শুক্রবার বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলার দেবীগঞ্জ বাজারে ১০ টাকা কেজি চাল বিতারন কেন্দ্রে গিয়ে স্বল্প মুল্যে খাদ্যশষ্য বিতারন কেন্দ্র বন্ধ থাকতে দেখা যায় ।
হত দরিদ্র কার্ডধারী আব্দুল জব্ব্ার জানায় আজ দুপুরের পর পরই ডিলার চাল বিতরনি পয়েন্ডে চাল নেওয়ার জন্য আসি কয়েক ঘন্টা বসে থাকার পর জানতে পারি ডিলার আলমগীর চৌধুরী সোহাগ দোকানের বাহিরে চাল বিতরনি সাইন বোর্ড টাঙ্গীয়ে দিয়ে চিরিরবন্দরে চলে গেয়ে । আমার মত অনেক কার্ডধারী বয়স্ক ব্যাক্তি ঘন্টা পর ঘন্টা বসে থেকে খালি হাতে বাড়ী চলে যাচ্ছে।
আব্দুল রহিম জানায় , শুক্রবার সকালে যে চাল বিতারন করেছে সেই চাল ডাঙ্গা , দুঃগন্ধ যুক্ত, নিম্ম মানের এই চাল দিয়ে রান্না করা ভাত খাওয়া যায়না ।
এ ব্যাপারে আলমগীর চৌধুরী সোহাগ মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানায় যুবলীগের মিটিং এ আছি তাই শুক্রবার বিকালে চার বিতারন বন্ধ রাখা আছে ।
দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম জানায় , ১০ টাকা কেজি চাল রিতারনের সময় সকাল ৯ টার থেকে ৫ বিকাল পর্যন্ত । এ সময় চাল বিতারন বন্ধ রাখতে পারে না । বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান ।