লালমনিররহাটে এক গৃহবধূ তিন ছেলে সন্তানের জন্ম দিলেন!

আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট।। লালমনিররহাট জেলার হাতীবান্ধা উপজেলায় শ্রী স্নেহ লতা রানী (২৩) নামে এক গৃহবধূ তিন ছেলে সন্তান প্রসব করেছেন। বর্তমানে শিশু তিনটি সুস্থ্য রয়েছেন।শনিবার(২৬ নভেম্বর) সকালে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই তিন শিশুর নিরাপদ প্রসবের মাধ্যমে জন্ম হয়।উপজেলায় একসাথে তিন ছেলে সন্তানের জন্মের ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রসুতি স্নেহ লতা রানী (২৩) উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামের দেবেশ চন্দ্র বম্মনের স্ত্রী।
জানা গেছে, উপজেলার দেবেশ চন্দ্র বর্ম্মন এর স্ত্রীর গত শুক্রবার রাতে প্রসব বেদনা শুরু হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।শনিবার সকালে তার স্ত্রী স্নেহ লতা রানী পর পর তিন ছেলে সন্তান জন্ম দেন। তারা বর্তমানে সুস্থ্য রয়েছেন। পরিবারের লোকজন খুশি হয়ে তাদের নাম রেখেছেন ব্রম্মা, বিষ্ণু ও মহেশ্বর।
তাদের এ ছাড়াও ছয় বছরের আর একটি ছেলে সন্তান রয়েছে।দেবেশ চন্দ্র বর্ম্মন বলেন, আমার স্ত্রীর ভগবানের কৃপায় এক সঙ্গে তিন ছেলের জন্মে আমি মহাখুশি। হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (প.প) রমজান আলী জানান, মা ও শিশু তিন জনেই সুস্থ আছে তাদের প্রত্যেকের ওজন ১ কেজি ৮শত গ্রাম।