লালমনিরহাট জেলা জামায়াতের সদস্য (রুকন) সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও রংপুর-দিনাজপুর অ ল পরিচালক মাওলানা আবদুল হালিম বলেন, “বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে যারা জীবন দিয়েছেন তাদের শহীদ হিসেবে কবুল করার জন্য আমি মহান রবের নিকট দোআ করছি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। সেই সাথে নিহত ও আহতদের পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। বিশেষ একটি মহল দেশে নানা চক্রান্ত-ষড়যন্ত্র শুরু করেছে। তারা ছাত্র-জনতার ঐতিহাসিক গণঅভ্যুত্থানকে ব্যর্থ করে দিতে চায়। দেশবাসীকে গুজবে কান না দিয়ে যে কোনো মূল্যে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানকে সাফল্যমণ্ডিত করতে হবে।

তিনি আরও বলেন, লালমনিরহাটের উন্মুক্ত ও উর্বর এ অ লে সকল পর্যায়ে দাওয়াতি কাজের প্রসার ঘটাতে হবে। ধৈর্যের সর্বোচ্চ পরাকাষ্ঠা দেখাতে হবে। মানবসেবা তথা সমাজকল্যাণমূলক কাজের মাধ্যমে জামায়াতকে গণমানুষের সংগঠনে পরিণত করতে হবে।

কেন্দ্রীয় সংগঠনের নির্দেশনার আলোকে ২০২৫-২০২৬ কার্যকালের জন্য লালমনিরহাট জেলা জামায়াতের আমীর নির্বাচনের লক্ষ্যে আয়োজিত রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আবদুল হালিম এসব কথা বলেন। রুকনগণ (পুরুষ ও মহিলা) জেলা জামায়াতের আমীর নির্বাচনের লক্ষ্যে গোপন ব্যালটে প্রত্যক্ষভাবে ভোট প্রদান করেছেন।

৬ অক্টোবর রবিবার কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও লালমনিরহাট জেলা আমীর অধ্যাপক আতাউর রহমানের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি অ্যাডভোকেট মোঃ আবু তাহের এর স ালনায় রুকন সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা সহকারী সেক্রটারি হাফেজ শাহ আলম, জেলা কর্মপরিষদ সদস্য ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জননেতা অ্যাডভোকেট ফিরোজ হায়দার লাভলু, বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুর-দিনাজপুর অ লের ইউনিট সদস্য সাবেক জেলা আমীর এ্যাডভোকেট আব্দুল বাতেন, সাবেক জেলা আমীর মাওলানা শামসুল হক, জেলা জামায়াতের অফিস সেক্রেটারি জনাব জয়নাল আবেদীন প্রমুখ।