শশীভূষণে যুবদল নেতাকে অপহরণ,পুলিশের সহায়তায় উদ্ধার

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ চরফ্যাশনের শশীভূষণে যুবদল নেতাকে অপহরণ করে মুক্তিপণ দাবির পর উদ্ধার করেছে থানা পুলিশ।
১৩ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় ভুক্তভোগীর পরিবার ও যুবদল নেতৃবৃন্দ সাংবাদিক সম্মেলনে অভিযোগ করে বলেন, চরফ্যাশন উপজেলার শশিভূষণ থানার কলমী মোড়ে মুন্সি বাড়ির সামনে থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় রসুলপুর ইউনিয়ন যুবদল নেতা রিয়াজ মুন্সিকে অপহরণ করে নিয়ে যায়।
ভুক্তভোগী রিয়াজ মুন্সি বলেন, রাতে আমাকে স্থানীয় সন্ত্রাসী জাফর দেওয়ান ও ছাত্রলীগ নেতা হাসিব দেওয়ান, রুবেলসহ ৫/৬ জন আমাকে দেশিও অস্ত্র ঠেকিয়ে অপহরণ করে এওয়াজপুর দুই নম্বর স্কুল সংলগ্ন একটি পরিত্যাক্ত দোকানে নিয়ে যায়। সেখানে সন্ত্রাসীরা আমাকে লাঠিসোঁটা দিয়ে এলোপাথাড়ি মারধর করে। আমার সঙ্গে থাকা ২৩ হাজার টাকা নিয়ে যায়। আমার চাচা ইকবাল মুন্সিকে ফোন দিয়ে আরও ৫০হাজার টাকা মুক্তিপণ দাবী করে।
রসুলপুর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি রাসেল ফরাজী বলেন,অপহরণ ও মুক্তিপণের খবর পেয়ে আমরা শশশিভূষণ থনার ওসিকে অবগত করি। শশিভূষণ থানা পুলিশ মোবাইল ট্র‍্যাকিং করে রিয়াজ মুন্সিকে উদ্ধার করে। এসময় আমাদের উপর ছাত্রলীগ নেতা হাসিব ও তার সন্ত্রাসীরা পালটা হামলা করে মরিচের গুঁড়া মেরে পালিয়ে যায়। ছাত্রলীগ নেতা হাসিব দেওয়ানের লোকজন এসে আমাদের ৪টি হোন্ডা আটকে রাখে।
শশিভূষণ থানার ওসি এনামুল হক বলেন,সংবাদ পেয়ে থানা পুলিশ রিয়াজকে উদ্ধার করেছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনিগত ব্যবস্থা নেয়া হবে।