সাকিব রানে ফেরায় পোস্ট দিলেন শিশির

আন্তর্জাতিক ডেস্কঃ চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাটিং-বোলিং কোথাও ভালো পারফর্ম করতে পারছিলেন না অলরাউন্ডার সাকিব আল হাসান। যে কারণে অনেকেই এই অলরাউন্ডারের শেষটাও দেখে ফেলেছিলেন। তবে সেসব ভুল প্রমাণ করে সর্বশেষ ম্যাচে রানে ফিরলেন সাকিব।

সুপার এইটের লড়াইয়ে টিকে থাকার গুরুত্বপূর্ণ ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে ব্যাট হাতে জ্বলে ওঠেন সাকিব। ৪৬ বলে ৬৪ রান করে অপরাজিত থাকেন তিনি। বল হাতে কোনো উইকেট না পেলেও ৩০-এর কম রান খরচ করেছেন। ডাচদের বিপক্ষে বাংলাদেশের ২৫ রানের জয়ের দিনে ম্যাচসেরার পুরস্কারও জিতেছেন সাকিব।

সাকিবকে নিয়ে সামাজিকমাধ্যমে বন্দনার মধ্যেই পোস্ট করেছেন এই অলরাউন্ডারের পত্নী উম্মে আল হাসান শিশির। সাকিবের ম্যাচসেরার ফটোকার্ড শেয়ার করে ক্যাপশনে এক শব্দে লিখেছেন ‘ফেইথ’। অর্থাৎ বিশ্বাস। সঙ্গে জুড়ে দিয়েছেন লাভ ইমোজি।

সাকিবকে নিয়ে মাঝে মধ্যেই সামাজিকমাধ্যমে সরব হতে দেখা যায় শিশিরকে। বিশেষ করে সাকিবের খারাপ সময়ে পাশে থেকে ভরসা যোগান তিনি। এবারও হয়তো এক শব্দে ফেইথ লিখে বোঝাতে চেয়েছেন, বিশ্বাস হারাননি তিনি।

উল্লেখ্য, ১৯৮৯ সালে নারায়ণগঞ্জে জন্ম শিশিরের। প্রেমের সম্পর্কে জড়িয়ে সাকিবের সঙ্গে তার বিয়ে হয় ২০১২ সালে। এরই মধ্যে তাদের ঘর আলোকিত করে এসেছে তিন সন্তান। সন্তানদের নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন শিশির।