হোটেলে কঠিন মুহূর্তের মুখোমুখি শ্রাবন্তী, স্বস্তিকা ও সোহিনীরা

বিনোদন ডেস্কঃ ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে যোগ দিতে গিয়ে অল্পের জন্য রক্ষা পেয়েছেন টলিউডের রথী মহারথীরা। শনিবার (স্থানীয় সময়) ভোর সাড়ে পাঁচটা আগুন লাগে শিকাগোর একটি পাঁচতারা হোটেলে। যেখানে শ্রাবন্তী, সোহিনী-স্বস্তিকাসহ আরও অনেক পরিচালক ও শিল্পীরা। আমচকাই হোটেলে ফায়ার অ্যালার্মের শব্দে ছোটাছুটি করতে থাকেন তারা। যেখানে বাংলাদেশের তারকারাও ছিলেন।

রাতের পোশাকেই হোটেল রুম থেকে বেরিয়ে প্রাণভয়ে দৌড়াদৌড়ি শুরু করেন শিল্পীরা। লিফট ব্যবহার করতে না পাড়ায় নিয়ম মেনে সিঁড়ি বেয়ে বের হন সবাই। কয়েক মিনিটের মধ্যেই হাজির হন ফায়ারসার্ভিসের সদস্যরা। কিছুক্ষণ পরই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সংবাদমাধ্যমকে অরিন্দম শীল জানান, গরম পোশাক গায়ে না জড়িয়েই পাঁচতলা হোটেল রুম থেকে নিচে নামেন তিনি। শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে সোহিনী— প্রাণ বাঁচানোর দৌড় লাগালেন সকলে। এই পরিস্থিতির মাঝেই প্রবাসী বাঙালিরা পছন্দের তারকাদের কাছে পেয়ে সেলফির আবদারও জুড়লেন।

সৌরসেনী মৈত্র, অম্বরীশ ভট্টাচার্য, অর্জুন চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, তনুশ্রী চক্রবর্তী, সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, উজান গঙ্গোপাধ্যায়, সুদেষ্ণা রায়, অরিন্দম শীলে ও বাংলাদেশের চঞ্চল চৌধুরী এই মুহূর্তে রয়েছেন শিকাগোয়।