খেতে গিয়ে মার খেলেন তিন প্রবাসী যুবক

নিজস্ব প্রতিবেদকঃ খেতে গিয়ে মার খেলেন তিন প্রবাসী যুবক সিলেটে পাঁচ ভাই নামে এক রেস্টুরেন্টে খেতে গিয়ে মারধরের শিকাল হলেন তিন প্রবাসী যুবক।

মঙ্গলবার (৬ আগস্ট) দিনগত রাত ১২টার দিকে নগরের জল্লারপাড় পাঁচ ভাই রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে। আহত তিনজন হলেন, নগরের বালুচর ফুকাস ২৮ নং বাসার বাসিন্দা রিমন আহমদ (৩০), নাহিয়ান (১৮) ও হাসান (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় রেস্টুরেন্ট থেকে খাবার খেয়ে বের হচ্ছিলেন লন্ডন প্রবাসী তিন যুবক। এ সময় বাইরে দাঁড়িয়ে থাকা স্থানীয় ছাত্রলীগের কয়েক কর্মী তাদের দেখে বাজে মন্তব্য করেন। বাজে মন্তব্য শুনে প্রতিবাদ করলে ছাত্রলীগ কর্মীরা তাদের মারধর করেন ও রেস্টুরেন্টের সামনে রাখা তাদের ব্যবহৃত প্রাইভেটকার ভাঙচুর করেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া বলেন, খারাপ মন্তব্যের প্রতিবাদ করায় পাঁচভাই রেস্টুরেন্টের সামনে ৩ প্রবাসী যুবককে মারধর করা হয়েছে। মারধরকারী ছাত্রলীগ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি পিযুষ কান্তি দেবের গ্রুপের কর্মী বলে জানতে পেরেছেন তিনি। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।