পাবনা অগ্রণী ব্যাংক পিএলসি কাশিনাথপুর শাখা টাকা আত্মসাতে তিন কর্মকর্তা গ্রেফতার

কামরুজ্জামান টিপু, আসাদুজ্জামান বিকাশ : পাবনা সাঁথিয়া উপজেলার অগ্রণী ব্যাংক পিএলসি কাশিনাথপুর শাখা এলাহী মার্কেট দ্বিতীয় তলা। বৃহস্পতিবার ২৫শে এপ্রিল ২০২৪খ্রি: অগ্রণী ব্যাংক ১০,১৩,৬২৭৩৭৮.৯৪ (দশ কটি তেরলক্ষ তিন শত আটাত্তর টাকা চুরানব্বই পয়সা) আত্মসাতে তিন জন ব্যাংক কর্মকর্তা গ্রেফতার।
২৫শে এপ্রিল দিনভর তদন্ত শেষে দিবাগত-রাত ১২:৪৫ মিনিটে অগ্রণী ব্যাংকের তিনজন কর্মকর্তার গ্রেফতার হন।

আসামিরা হলেন
১)সুব্রত চক্রবর্তী অফিসার অগ্রণী ব্যাংক কাশিনাথপুর শাখা ২) হারুন বিন সালাম সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার ৩) আবুজাফর সিনিয়র অফিসার অগ্রণী ব্যাংক কাশিনাথপুর শাখা।

ব্যাংকের অডিড তদন্ত টিমে ছিলেন বিভাগীয় সার্কেল অফিসার, জোনাল অফিসার ও উর্ধতন কর্মকর্তা। ব্যাংক জালিয়াতের খবর পেয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনোয়ার হোসেন ও আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হারুন আর রশিদ।

পাবনা সিআইডি, ডিএসবি, এসবি, পিবিআই কর্মকর্তা উপস্থিত ছিলেন ও কাশিনাথপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আশরাফুল মামলার আইও হিসেবে দায়িত্ব পালন করেন।

কামরুজ্জামান টিপু কাশীনাথপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাছে অগ্রণী ব্যাংক কের দুর্নীতির বিষয় সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন অগ্রণী ব্যাংক পিএলসি কাশিনাথপুর শাখার টাকা আত্মসাত করায় থানায় জিডি অভিযোগে আসামি তিনজন কে গ্রেফতার করে সাঁথিয়া থানা হেফাজতে নেওয়া হয়েছে।