নিখোঁজের ৪ দিন পর সিরাজদিখানে প্রকৌশলীর লাশ উদ্ধার 

সুমন হোসেন শাওন, মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ নারায়নগঞ্জের ফতুল্লা থানার বক্তাবলী এলাকায় বুড়িগঙ্গা নদীতে ট্রলার থেকে পড়ে গিয়ে নিখোঁজ হন  মেহেদী হাসান জিসান(৩৫) ও লিখন (৩২) নামে দুই প্রকৌশলী। নিখোঁজের ৪ দিন পর শুক্রবার দুপুরে সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের কাছে ধলেশ্বরী নদীতে প্রকৌশলী মেহেদী হাসান এর  লাশ ভেসে উঠলেও লিখন নামে আরোও একজন প্রকৌশলী এখনও নিখোজ রয়েছে । নিহত মেহেদী হাসান রাজশাহী জেলার বোয়লমারী থানার গোরহাঙ্গা গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে । নিখোঁজ লিখনের বাড়ী ফরিদপুর ।
পুলিশ ও নিখোঁজের স্বজনরা জানান, মেহেদী হাসান ও লিখন সাভার জেলার আশুলিয়া থানায় ‘বাংলা ক্যাট’ নামের একটি বেকু কোম্পনীতে চাকরী করতেন সেই সুবাধে গত ৬ ই জানুয়ারী নারানগঞ্জ জেলার ফতুল্লার বক্তাবলীতে কোম্পনীর কাজ শেষ করে ভোর সাড়ে ৫ টায় ট্রলার যোগে বুড়গঙ্গা নদী পার হতে গিয়ে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কা লাগলে দুজনেই নদীতে পরে গিয়ে নিখোঁজ হন । নিখোজের ৪ দিন পর মেহেদীর লাশ শুক্রবার সিরাজদিখানের নতুন ভাষানচর এলাকায় ধলেশ্বরী নদীতে ভেসে উঠে । পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে এবং নিহতের স্বজনরা লাশ শনাক্ত করেন ।
সিরাজদিখান থানার ওসি মো.ফরিদ উদ্দিন জানান, ভাষানচর গ্রাম সংলগ্ন ধলেশ্বরী নদীতে লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। তারা সিরাজদীখান থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। পরে পরিবারের সদস্যরা নিখোঁজ প্রকৌশলী মেহেদী হাসান জিসানের লাশ শনাক্ত করে। তিনি আরো জানান, লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে ।