নেত্রকোনায় জুয়ার আসর থেকে ১৫ জুয়ারি আটক

জেলা প্রতিবেদকঃ করোনা এই মহামারি মধ্যে থেমে নেই জুয়ার আসর। নেত্রকোনার মদন ও কেন্দুয়া দুই উপজেলায় জুয়ার আসর থেকে তিন জনপ্রতিনিধিসহ আটক ১৫ জুয়ারিকে কোর্টে প্রেরণ করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে মদন উপজেলার মাঘান ইউনিয়নের গোবন্দশ্রী গ্রামের জয়বাংলা বাজারের মাঠ থেকে চারজনকে এবং উচিৎপুর ট্রলার ঘাট থেকে আরও দুজনকে আটক করে মদন থানার পুলিশ।

এদিকে, একই রাতে জেলার কেন্দুয়া উপজেলার পৌর শহরের সাউদপাড়া এলাকার এনামুল হকের বাসা থেকে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করে কেন্দুয়া থানার পুলিশ।

আটকদের মধ্যে দুজন কেন্দুয়া পৌরসভার কাউন্সিলর, একজন ইউপি সদস্য। এছাড়াও তাদের মধ্যে রয়েছেন ব্যবসায়ী, বিএনপি ও যুবলীগের নেতা। তাদের কাছ থেকে পুলিশ নগদ ১৫ লাখ ৩১ হাজার ৮৭ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করে। আটকদের মধ্যে একজন কিশোরগঞ্জ জেলার হলেও বাকী ৮ জনই কেন্দুয়ার।

কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। তারা সকলেই পেশাদার জুয়ারি। এলাকায় তাদের প্রভাবও বেশি। তাদের মাধ্যমে যুব সমাজ ধংস হয়ে যাচ্ছে। সকলকেই কোর্টে প্রেরণ করা হয়েছে।

কেন্দুয়ার আটক জুয়ারিরা হলেন, উপজেলার চিরাং ইউনিয়নের যুবলীগের সম্পাদক মো. মোস্তফা (৩৯), কিশোরগঞ্জ জেলার মো. বিল্লাল হোসেন (৩৪), কেন্দুয়া সাউদপাড়ার মো. রতন মিয়া (৩৬), বর্তমান কেন্দুয়া পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের ভাই মো. আব্দুল কাইয়ূম (৪০), ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আনিসুর রহমান রতন (৩৮), কেন্দুয়া বাজারের ব্যাবসায়ী মো. হায়দার আলী (৩৯), কান্দিউড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড এর ইউপি সদস্য মো. আবু হারেছ (৩২), বাজারের ব্যাবসায়ী জুয়েল মিয়া (২৮) ও কেন্দুয়া উপজেলা কৃষক দলের সভাপতি মো. রেজাউল হাসান সুমন (৪০)।