যশোরে মদপান করে দুইজন যুবতীর হট্টগোল আটক তিনজন

মোঃ নাজমুল ইসলাম তাজ যশোর জেলা প্রতিনিধি: শুক্রবার রাতে মদ পান করে অপ্রকৃতিস্থ হয়ে ঘুরে বেড়ানো সময় যশোর কালেক্টরেট পার্ক থেকে ননদ ভাবিসহ তিনজনকে আটক করে পুলিশ। যদিও শনিবার তারা আদালত থেকে জরিমানার বিনিময়ে মুক্তি পেয়েছেন। পুলিশ ৩৪ ধারায় (পরিবেশ আইনে) তাদের আদালতে পাঠিয়েছিল।

এরা হলেন, যশোর শহরের মোল্লাপাড়া আমতলার শেখ আব্দুল খালেকের ছেলে সাদ্দাম হোসেন, তার স্ত্রী শান্তা খান্দকার, সোহানের স্ত্রী (শান্তার ভাবি) মিতু বেগম এবং একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে নূর ইসলাম।

পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেহাবুর রহমান সাংবাদিকদের জানান, শুক্রবার রাত ৮টার দিকে ওই চার নারী পুরুষ যশোর কালেক্টরেট নিয়াজ পার্কের মধ্যে মদ পান করে মাতলামি করছিল। সংবাদ পেয়ে এটিএসআই সমাপ্ত ও এএসআই শাহিন তাদেরকে আটক করে থানায় সোপর্দ করেন। থানা পুলিশ শনিবার তাদেরকে ৩৪ কার্যবিধি আইনে আদালতে সোপর্দ করে। তবে আদালতে একটি সূত্রে জানা গেছে, নির্দিষ্ট পরিমান জরিমারা ও দোষ স্বীকার করায় আদালতে চারজনকে মুক্তি দিয়েছে। তবে স্থানীয় একটি সূত্রে জানাগেছে শান্তার মায়ের নাম সেলিনা বেগম। তিনি মোল্লাপাড়া এলাকায় আওয়ামী লীগের নেত্রী হিসাবে পরিচয় দিয়ে থাকেন।