রাজশাহী কিংসে প্রোটিয়া অলরাউন্ডার

নিউজ ডেস্ক: বিশ্বকাপের পরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। এই সুযোগে জেপি ডুমিনিকে নিজেদের দলে ভেড়াল রাজশাহী কিংস। শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে এই প্রোটিয়া অলরাউন্ডারের সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে কিংস কর্তৃপক্ষ।

ডুমিনিকে দলে আনার বিষয়ে রাজশাহী তাদের ফেসবুক পেজে লিখেছে, ‘রাজশাহী গর্বিত যে দক্ষিণ আফ্রিকা দলের অলরাউন্ডার জেপি ডুমিনি এখন থেকে একজন কিং। ডুমিনি একজন চমৎকার বাঁহাতি ব্যাটসম্যান, কার্যকরী স্পিনার এবং সুদক্ষ ফিল্ডার। তিনি দক্ষিণ আফ্রিকা দলকে ১৪ বছরের বেশি সময় ধরে সেবা দিয়েছেন। ফ্রাঞ্চাইজি ক্রিকেটে তার প্রচুর অভিজ্ঞতা আছে। ২০১৮ সালে পিএসএলে ইসলামাবাদের দ্বিতীয় শিরোপা জয়েও নেতৃত্ব দিয়েছেন।’

বিপিএলের আসন্ন মৌসুমের জন্য ফ্রাঞ্চাইজিগুলো তাদের দল গোছানো শুরু করে দিয়েছে ইতিমধ্যেই। এর আগে বৃহস্পতিবার খুলনা টাইটান্স জানায়, তারা এবার আনছে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার শেন ওয়াটসনকে।

বিপিএলে নতুন দলে নাম লেখাতে পেরে ওয়াটসনও রোমাঞ্চিত। তিনি বলেন, ‘আমি বাংলাদেশ প্রিমিয়ার লিগের আসন্ন মৌসুমে খুলনা টাইটান্সে যোগ দিতে পেরে ভীষণ উচ্ছ্বসিত। খুলনা টাইটান্সের কোচিং এবং টিম ম্যানেজম্যান্ট মিলে দারুণ একটি দল বানাচ্ছেন। আশা করছি আমরা শিরোপা ঘরে তুলতে পারব, যেটার জন্য আমরা মুখিয়ে রয়েছি।’ বিপিএলের এবারের মৌসুমটি হবে সপ্তম আসর। চলতি বছরই ডিসেম্বরের প্রথম সপ্তাহে টুর্নামেন্টটি শুরু হওয়ার কথা রয়েছে।