শেষ ধাপে চলছে  কালিয়াকৈর উপজেলা নির্বাচনের প্রচারণা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি; আশিকুর রহমান:  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় নির্বাচনী প্রচারণার শেষ হল গতকাল শুক্রবার ।২৪ তারিখ নির্বাচন কে সামনে রেখে সকল ধরণের নির্বাচনী প্রচালনা শেষে ব্যাস্ত নেতা কর্মীরা।
 নির্বাচন প্রচালনার শেষ দিনে উপজেলা নির্বাচনের (নৌকা) পদপ্রার্থী জনাব রেজাউল করিম রাসেল ও স্বতন্ত্র হতে মনোনিত (আনারস) মার্কার পদপ্রার্থী জনাব কামাল উদ্দিন সিকদার ও তাদের কর্মীরা গণসংযোগে
 ভোট চেয়েছেন। নির্বাচন প্রচারণার শেষ ধাপে নৌকা মার্কা ও আনারস মার্কা উভয় দলের মিছিলে হাজারও জনতার ঢল ছিল লক্ষনীয়।
 বিশেষ কিছু সূত্রে জানা যায় গত শুক্রবার বিকেলে কালিয়াকৈর উপজেলার বিভিন্ন ইউনিয়নে (আনারস) মার্কার প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন সিকদারের পক্ষে পথসভা ও সাধারন মানুষের কাছে ভোট চেয়েছেন
 গাজীপুর ১ আসনের এমপি ও মুক্তিযুদ্ধা বিষয়ক মন্ত্রী জনাব আ.ক.ম মোজাম্মেল হক। অপরদিকে উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামিলীগ থেকে মনোনিত প্রার্থী মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেল
 নির্বাচন প্রচারনার শেষ ধাপে পৌছে গত ২১/০৩/২০১৯ বৃহস্পতিবার পুরো উপজেলার বিভিন্ন অঞ্চলে একডাকে হাজারও ভোটারদের নিয়ে নৌকার পক্ষে মিছিল বের করে। মিছিল চলাকালীন সময়ে উপজেলার বিভিন্ন স্থান নৌকার প্রতিধ্বন্নিতে মুখরিত ছিল।
 বেশ কিছুদিন ধরে চলে আসা নির্বাচনী প্রচারণায় প্রার্থী ও তাদের নেতা-কর্মী এবং সমর্থকরা উপজেলার সকল স্থানেই বৈঠক, পথসভাসহ বিভিন্ন ভাবে গণসংযোগ করছেন।
 রাত দিন একাকার করে চলছে নির্বাচনের প্রচার। চারিদিকে মাইক ও জাগ্রত জনতার আওয়াজ। প্রচারে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পিছিয়ে নেই কেউ।
 আগামীকাল ২৪ শে মার্চ নির্বাচন কে হবে বিজয়ী তা নিয়ে জনগনের মধ্যে সৃষ্টি হচ্ছে এক আতঙ্ক নেই কর্মীদের কোন বিশ্রাম নীরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছে নিজ নিজ প্রার্থীর জন্য।
 এছাড়া জানা যায় সুষ্টু নির্বচনের জন্য সকল ধরনের প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হচ্ছে। নির্বাচন চলাকালীন সময়ে কোন সংঘর্ষ যাতে না হয় তার জন্য প্রস্তুত করা হবে বিশেষ প্রসাশনিক দল।
 উপজেলার প্রতিটি ভোট কেন্দ্রেই সঠিক ভাবে পৌছে যাচ্ছে ভোটের সরঞ্জাম ও প্রস্তুতি চলছে ভোটে  ভোট কেন্দ্রে ভোট গ্রহণের। সব কিছু মিলিয়ে এক থমথমে ভাব বিরাজ করছে জনগনের মধ্যে।
 কি হবে ২৪ তারিখ নির্বাচনের ফলাফল কে হবে বিজয়ী।