অঞ্জন দত্তের পরিচালনায় সৃজিত ও স্বস্তিকা

বিনোদন ডেস্ক : বাংলা গানের শ্রোতাপ্রিয় শিল্পী অঞ্জন দত্ত। অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। অভিনেতা হিসেবেও তার বেশ খ্যাতি রয়েছে। গানের মতো চিত্রপরিচালক হিসেবেও নিজের দক্ষতার প্রমাণ রেখেছেন অঞ্জন।

১৯৯৮ সালে ‘বড়দিন’ সিনেমা পরিচালনার মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে অভিষেক ঘটে অঞ্জন দত্তের। পরবর্তীতে আরো ১৬টি চলচ্চিত্র নির্মাণ করেন। এবার তিনি নির্মাণ করতে যাচ্ছেন তার ১৮তম চলচ্চিত্র।

‘রঞ্জনা আমি আসব’ নামের এ চলচ্চিত্রে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও স্বস্তিকা মুখার্জি। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে অঞ্জন দত্ত বলেন, ‘সিনেমাটিতে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন স্বস্তিকা মুখার্জি। রয়েছেন কৌশিক সেন, সুমন্ত মুখার্জি, সুপ্রভাত দাস, অঞ্জনা বসু। আর আমি একটি চরিত্রে অভিনয় করছি। আর সৃজিতকে বলেছি একটি অতিথি চরিত্রে অভিনয় করতে।’

‘রঞ্জনা আমি আসব’ শিরোনামে একটি গান লেখার সময় পরিচালকের মাথায় আসে এই সিনেমার গল্প। তবে সিনেমাটির নাম পরবর্তীতে পরিবর্তিত হতে পারে বলে জানা গেছে।

সিনেমায় সৃজিতকেও আইনজীবী চরিত্রে দেখা যাবে। এতে স্বস্তিকার সঙ্গে অভিনয় প্রসঙ্গে সৃজিত বলেন, ‘বাংলার অন্যতম সেরা অভিনেত্রীদের অন্যতম সেরা স্বস্তিকা। আর তার সঙ্গে অভিনয়ের সুযোগ পেলাম, এটা বেশ সম্মানের।’