অপরাধী যে দলেরই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না

নারায়ণগঞ্জ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধী যে দলেরই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লা ক্রিকেট স্টেডিয়ামে সাউথ এশিয়ান ইউনিফাইড দ্বিতীয় স্পেশাল অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

যারাই অপকর্ম ঘটাবে সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আওয়ামী লীগ দলীয় হলেও তার বিরুদ্ধে সাংগঠনিক ও প্রশাসনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকার কোনো  অপরাধীকেই ছাড় দিচ্ছে না। আজ চট্টগ্রামের এক সাংসদের তিন বছরের সাজার কথা উল্লেখ করে তিনি বলেন, এই সরকারের আমলে তিনজন মন্ত্রীর বিরুদ্ধে দুদক মামলা দায়ের করেছে।

এর আগে মন্ত্রী বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, সাউথ এশিয়ান ইউনিফাইড দ্বিতীয় স্পেশাল অলিম্পিক প্রস্তুতি কমিটির চেয়ারম্যান ড. শামীম মতিন চৌধুরী, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া, পুলিশ সুপার মঈনুল হক।

২ নভেম্বর থেকে ৬ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলংকার প্রায় তিন শতাধিক প্রতিযোগী  এই স্পেশাল অলিম্পিক প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।