অফিসে ব্যবহার করতে পারেন মজাদার এসব গ্যাজেট

যারা অফিসে কাজ করেন, তাদের মাঝে মাঝে কিছু প্রয়োজনীয় জিনিসের দরকার হয়ে পড়ে। আপাতদৃষ্টিতে দেখলে মনে হতে পারে যে এসব গ্যাজেটের কোন প্রয়োজন নেই। কিন্তু একবার ভালোভাবে চিন্তা করে দেখুন সহজ কিছু গ্যাজেট পরিবর্তন করে দিতে পারে আপনার অফিসে থাকবার সময়টুকু। রোধ করতে পারে অনাকাঙ্ক্ষিত নানা ধরণের দূর্ঘটনা। এমনই কিছু মজাদার নিয়ে আজকের প্রথম পর্বঃ

) ক্লিপ অন কাপ হোল্ডারঃ 

দেখলে মনে হতে পারে অফিসের জন্য কাপ হোল্ডারের প্রয়োজনীয়তা কোথায়? খেয়াল করে দেখুন তো এমন কখনো হয়েছে কি যে অসাবধানে আপনার হাত থেকে কফির কাপ কিংবা পানির গ্লাস পড়ে গিয়েছে? যদি এমনটি হয়ে থাকে তাহলে সহজ কিন্তু অসাধারণ এই গ্যাজেটটি আপনার জন্য। এটি ঠেকাতে পারবে অসাবধানতাবশত নানা দূর্ঘটনা।

কাপ হোল্ডার

) সোলার ইউ এসবি চার্জারঃ 

এমন অনেক সময় হতে পারে যে অফিসের কাজের চাপে আপনি আপনার মোবাইল, ট্যাব চার্জ করতে পারছেন না। সোলার এই ইউ এস বি চার্জার পারে আপনার সময়টুকু বাঁচাতে। এতে বিদ্যুৎ খরচ হবারও কোন ভয় নেই।

সোলার চার্জার

) ডিসিশন স্পিনারঃ 

এই গ্যাজেটটি বেশ মজাদার একটি গ্যাজেট। নিজের হাতেই বানিয়ে ফেলতে পারেন এটি। এক ধরণের খেলাও হয়ে যাবে, সেই সাথে আপনার বেশ কিছু সময়ও বেঁচে যাবে। দুপুরে কি খাবেন এই নিয়ে দ্বিধা দ্বন্দ্বে ভুগতে থাকলে আপনার পছন্দসই কিছু খাবার নিয়ে বানিয়ে ফেলতে পারেন একটি ডিসিশন স্পিনার। এর ফলে আপনি একটি লটারীর মতও খেলা খেলে ফেললেন, সেই সাথে খুব বেশি চিন্তিতও হতে হল না।

ডিসিশন স্পিনার

) ডেস্কটপ পাঞ্চিং বলঃ 

অফিসে কোন কাজ ঠিকমত হচ্ছে না? শুধু ভুল হচ্ছে? এমন কিছু হাতের কাছে পেতে চাইতে ইচ্ছা করছে যেটির ফলে রাগের ঝালটি মেটানো যায়? নিউ ইয়র্কের একদল শিক্ষার্থী মজাদার এই গ্যাজেটটি বের করেছে। কাজের সময় ভুল হতে থাকলে আপনি যদি রাগ মেটাতে চান, তাহলে এই পাঞ্চিং বলে ঘুষি মেরে নিজের রাগটা সহজেই প্রকাশ করে ফেলতে পারবেন! কি অদ্ভুত! তাই না?