অভিনেতার জন্য অভিনয় ছাড়তে চেয়েছিলেন কারিনা

বিনোদন ডেস্কঃ বলিউডের হ্যান্ডসাম অভিনেতা হৃতিক রোশন ও কারিনা কাপুর এক সময় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন। এক সময় বলিউডে দুজনকে নিয়ে প্রচুর চর্চা হতো। কারিনা তখনো অবিবাহিত হলেও হৃতিক বিয়ে করে সংসারী।

গুঞ্জনে শোনা যায়, হৃতিকের প্রেমে কারিনা এতটাই মগ্ন ছিলেন যে তাকে পেতে অভিনয় ছেড়ে দিতেও রাজি ছিলেন এ অভিনেত্রী। শোনা যায় অভিনেতার জন্য নাকি হাতের শিরাও কেটেছিলেন তিনি।

২০০১ সালে ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে জুটি হিসেবে দেখা গিয়েছিল হৃতিক কারিনাকে। এই ছবির পরেই যাবতীয় ফিসফাসের শুরু। কিন্তু সে সময়ে করিনা সিঙ্গেল হলেও হৃতিক বিয়ে করে ফেলেছিলেন সুজান খানকে। বিবাহিত হৃতিককেই মন দিয়ে বসেছিলেন কারিনা!

প্রেমের গুঞ্জনের পর একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তারা দুজন। ধীরে ধীরে ডানা মেলে হৃতিক-করিনার রসায়ন। ঠিক সেই সময়ে মাঝখানে কাঁটার মত এসে দাঁড়ায় হৃতিকের পরিবার। হৃতিকের জীবন থেকে সরে যেতে অনুরোধ করা হয় কারিনাকে। পরবর্তী কালে কারিনা যদিও এই সব কিছুকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন।

অতীতে এক সাক্ষাৎকারে কারিনা বলেছিলেন, ‘আমার খুব চিন্তা হতো যে, এই গুঞ্জন ওর দাম্পত্য জীবনে প্রভাব ফেলতে পারে। আমারও পেশাগত ক্ষেত্রে ক্ষতি হতে পারে।

এর মাঝে কেটে গিয়েছে এক দশক। আর একসঙ্গে সিনেমা করেননি হৃতিক-কারিনা। পরবর্তীতে স্ত্রী সুজানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় হৃতিকের। কিন্তু স্বামী সাইফ আলি খান এবং দুই পুত্রকে নিয়ে সুখে সংসার করছেন কারিনা।