অভিনেত্রী এমিকে সন্তান নেওয়ার পরামর্শ

সদ্য বিবাহিত অভিনেত্রী এমিয়া এমিকে সন্তান নেওয়ার পরামর্শ দিলেন ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ব্যক্তিগত জীবনে পরীমনির সঙ্গে ভালো সম্পর্ক এমির। বিয়ের পর তার সঙ্গে কথা হয় পরীর। এ সময় এমন পরামর্শ দেন তিনি।

অভিনেত্রী এমি ফেসবুক স্টোরিতে তার ও পরীমনির কথোপকথনের স্ক্রিন শর্ট শেয়ার করেন। সেখানে উঠে এসেছে দুজনের আলাপচারিতা। তাদের আলাপচারিতার একপর্যায়ে পরীমনি বলেন: ‘বাচ্চা নিয়ে ফেল। কী যে সুন্দর সময় জীবনের, তখন বুঝতে পারবি। জীবন পুরাই জোস হয়ে যায়।’ এর জবাবে এমি বলেন, ‘ইনশাআল্লাহ আপু। আমি সুন্দর একটা জীবন চাই; ওর জীবনটাও অনেক সুন্দর করতে চাই।’

কমন ফ্রেন্ডের মাধ্যমে শাহরুখ ও এমির পরিচয় হয়। সেটা ছিল মাত্র চার দিন। আর পাঁচ দিনের দিন তাদের দুজনার মনে হলো তারা একসঙ্গে থাকবেন। সেই সিদ্ধান্তে এক ঘণ্টায় বিয়ে করেন তারা।

হানিমুন প্রসঙ্গে এমি বলেন, ‘শাহরুখ লন্ডনে যাবে। তবে খুব বেশি আমরা পরিকল্পনা করিনি। তবে ইচ্ছে আছে হানিমুনটা পবিত্র হজের মাধ্যমে শুরু করার।’ জানা গেছে, ফাহেয়াজ শাহরুখের বাড়ি কুমিল্লায় হলেও জন্ম ও বেড়ে ওঠা ঢাকায়।

২০১৯ সালে ‘ডনগিরি’ সিনেমায় চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর বিপরীতে অভিনয়ের মাধ্যমে নায়িকা হিসেবে যাত্রা শুরু করেন এমিয়া এমি। এবার এই অভিনেত্রী চার দিন প্রেম করে মাত্র এক ঘণ্টার সিদ্ধান্তে বিয়ে করলেন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার ফাহেয়াজ শাহরুখকে।