অভিনেত্রী টাবুর রূপের গোপন রহস্য

বিনোদন ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী টাবু রূপ এবং তার অভিনয় দক্ষতার মাধ্যমে নাম লিখিয়েছেন সেরা দলের মধ্যে। তার এই অসাধারন অভিনয় দক্ষতা শুধু বলিউড সিনেমা নয় এ ছাড়াও অংখ্য তামিল, বাংলা ও অন্যান্য ভাষাভাষির সিনেমায় কাজ করার মাধ্যমে প্রকাশ পেয়েছে। এমনকি হলিউডের সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। বর্তমানে তার বয়স ৫০ বছর, কিন্তু তবুও তার চেহারায় রূপের উজ্বলতার কমতি নেই।

টাবুর চেহারার উজ্জ্বলতা দেখলে মনে হয় এখনো ৪০ পেরোতে পারেননি। কী করে এমন আকর্ষনীয় চেহারা ধরে রাখা সম্ভব? এমন প্রশ্ন অনেকের মনে জাগে কিন্তু এ অভিনেত্রীর রূপের গোপন রহস্য কজনই বা জানেন।

৪০ পেরিয়েও টানটান ও উজ্জ্বল ত্বক পেতে হলে প্রচুর যত্ন নেওয়া প্রয়োজন। আর তা না হলে চেহারায় বয়সের ছাপ পড়ে যায়। যা চেহারার লাব্যণতাকে মুছে দেয়। টাবু কীভাবে তার ত্বকের যত্ন নেন সেটি এবার শেয়ার করেছেন উৎসুক ভক্তদের মাঝে।

প্রথমে আসা যাক টাবুর যা স্ক্রাব ব্যবহার করেন সে প্রসঙ্গে, তিনি কিন্তু বাহারি কোনো ব্র্যান্ডের প্রসাধনী সামগ্রীর কথা কখনো উল্লেখ করেন না। বরং নিজেই একটি স্ক্রাব বানিয়ে নেন। রোজ গোসলের আগে সি সল্ট এবং পেট্রোলিয়াম জেলির সেই স্ক্রাব ব্যবহার করেন এ বলি-তারকা।

একই সঙ্গে টাবু একটি পরামর্শ সবাইকে দিয়ে থাকেন। তা হল ভালো ঘুমের প্রয়োজনীয়তা। নিয়ম করে নিশ্চিন্ত ঘুম ছাড়া চেহারায় জেল্লা ধরে রাখা সম্ভব নয় বলেই মনে করেন এই তারকা সুন্দরী।

পানি খাওয়ার দিকেও বেশ জোর দেন এ অভিনেত্রী। সারা দিন অল্প অল্প করে পানি খেতে থাকেন টাবু। সঙ্গে নিয়মিত শরীরচর্চা করেন। সবই ফুটে ওঠে তার ত্বকে। অনেকেই ভাবেন বলি-অভিনেত্রী মানেই সবসময় মুখে প্রচুর মেকআপ থাকে। ব্যাগেও থাকে মেকাপের সব সরঞ্জাম।

কিন্তু টাবুর ব্যাগে কী থাকে জানেন? একটি কাজল, একটি উজ্জ্বল লাল লিপস্টিক, লিপগ্লস, সুগন্ধী আর পেট্রোলিয়াম জেলি। এর চেয়ে বেশি প্রসাধনী সামগ্রী তো অনেকেরই অফিসের ব্যাগে থাকে। কিন্তু টাবুর এর বেশি কিছুই নাকি প্রয়োজন হয় না। ত্বকের যত্নই কি তবে তার রূপের আসল রহস্য!