অস্কার বিজয়ী কেট, পুরষ্কার রাখলেন বাথরুমে!

প্রত্যেক শিল্পী স্বপ্ন দেখেন অস্কার জয়ের পুরষ্কার টি ঘরে তোলার। কারন চলচিত্র জগতের সবচেয়ে সম্মান জনক পুরস্কার অস্কার। কিন্তু টাইটানিক খ্যাত কেট তার অস্কার জয়ের পুরষ্কার টি রাখেন বাথরুমে।

কারন হিসেবে কেট বলেন, তার বাড়িতে এসে সবাই আগে তার অস্কার দেখতে চান, অনেকে হাতে নিয়েই দেখতে চান। নানান প্রশ্নে বিরক্ত করেন তাকে আর তা থেকে বাঁচতেই বাথরুমকে বেছে নিয়েছেন কেট। পুরষ্কার টি বাথরুমে রাখার ফলে খুব একটা কারো চোখে পরে না বলে জানান তিনি।

এছাড়াও অস্কার বিজয়ী অলিভিয়া কোলম্যান কেটের থেকে এক ধাপ এগিয়ে আছেন। তিনি জানান, তার মূল্যবান একাডেমি অ্যাওয়ার্ড নাকি তিনি বিছানার পাশে নিয়েই ঘুমান শুধু তাই নয়, সে নাকি তার এবং স্বামীর মাঝখানে রাখেন যা তার স্বামী জানেন না। তবে অলিভিয়ার মজা করার স্বভাব যে আছে তা সবাই জানেন, তাই এই তথ্যটা আসলে কতটা সত্য তা জানা মুশকিল।

২০১৭ সালের লালা ল্যান্ড সিনেমার জন্য অস্কার জেতেন এমা স্টোন। জনপ্রিয় এই সিনেমার কথা কে না জানে। কিন্তু কেউ কি জানে এই অভিনেত্রী তার অস্কার কোথায় রাখেন। কেউ কি দেখেছেন? না! দেখবেনই বা কী করে। এমা নিজের বাড়িতেই রাখেন না অস্কার। মায়ের বাড়িতেই তার পুরস্কার সুরক্ষিত থাকবে বলে মনে করেন তিনি।

একদিকে আছেন এসব অভিনেতা যারা সযত্নে আগলে রেখেছেন এই পুরস্কার, অন্যদিকে কিছু অভিনেতা এমনও আছেন যারা পাত্তাই দেন না কোথায় আছে তার অস্কার। এই ধরুন জেমি ফক্সের কথা। তিনি জানান, তার অস্কার নাকি তার কাছেই থাকে না। নিজের ম্যানেজারের জিম্মায় রেখে দিয়েছেন এই পুরস্কার।

ব্যতিক্রম নন এলিশিয়া ভিকান্ডার, বহুকাল নাকি তার এই পুরস্কার চোখেই দেখেননি তিনি। তা কোনো এক বন্ধুর মেয়ের বাড়িতে রেখে দিয়েছেন এই অভিনেত্রী।

তবে সব থেকে বেশি আশ্চর্য হওয়ার মতোই তথ্য দিলেন জনপ্রিয় অভিনেত্রী নাটালি পোর্টম্যান। তিনি নাকি জানেনই না কোথায় আছে তার জেতা অস্কার। এমনকি মহামূল্যবান এই পুরস্কারকে মিথ্যা আইডল নামেও আখ্যা দেন নো স্ট্রিংস এটাচডখ্যাত এই অভিনেত্রী।