অস্থায়ী বহিস্কার আদেশ প্রত্যাহার উত্তর যুবলীগের মামুন সরকারের

এস.এম.মনির হোসেন জীবন : ব্যবসায়ীক পারস্পরিক বিরোধ, রাজনৈতি প্রতিহিংসা এবং ষড়যন্ত্রের শিকার হয়ে ছিলেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও রাজপথের আন্দোলন সংগ্রামের প্রথম সারির নেতাদের মধ্যে অন্যতম লড়াকু মুজিব সৈনিক এবং ঢাকা মহানগর উত্তর যুবলীগের প্রাণ ও সর্বস্তরের মানুষের নন্দিতযুবলীগ নেতা আলহাজ মো: মামুন সরকার। অবশেষে ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ মো: মামুন সরকারের উপরে আরোপিত অস্থায়ী বহিস্কার আদেশ দলীয় ভাবে প্রত্যাহার করে নিয়েছে ঢাকা মহানগর উত্তর যুবলীগ।
দলীয় প্রাপ্ত সুত্রে জানা গেছে, গত ১৮ অক্টোবর,২০১৭ রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউটে শেখ রাসেলের জন্মদিন পালন উপলক্ষে আয়োজিত এক অনুষ্টানে ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ-যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল তার উপর আনিত দলীয় অস্থায়ী বহিস্কার আদেশ অবশেষে প্রত্যাহারের মৌখিক ঘোষনা দেন। এঘটনার একদিন পর গত ১৯ অক্টোবর,২০১৭ ইং তারিখে ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ-যুবলীগ এক সংবাদ বিঞ্জপ্তির মাধ্যমে জানায় যে, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ মো: মামুন সরকারের উপর আনিত বহিস্কার আদেশ প্রত্যাহার করে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।
এদিকে, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ-যুবলীগের দপ্তর সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত ওই সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয় যে, বাংলাদেশ আওয়ামী-যুবলীগের চেয়ারম্যান আলহ্াজ মো: ওমর ফারুক চৌধুরীর নির্দেশক্রমে ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক আলহাজ মো: মামুন সরকারের দলীয় বহিস্কার আদেশ অবশেষে প্রত্যাহার করা হয়েছে।
একটি নির্ভরযোগ্য সুত্র জানান, ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক আলহাজ মো: মামুন সরকারের উপর বহিস্কার আদেশ প্রত্যাহার করার ফলে বর্তমানে দলীয় আওয়ামী-যুবলীগের নেতাকর্মীদের মধ্যে অনেকটা প্রাণচাঞ্জল্য ফিরে এসেছে। এখন থেকে রাজপথের আন্দোল সংগ্রামের বলিষ্ঠ নেতা ও যুবলীগের প্রাণ আলহাজ মো: মামুন সরকারকে দলীয় ও জাতীয় অনুষ্টানে দেখতে পারবেন এমনটি দলীয় নেতাকর্মীরা আশা করছেন।