আইইউবিএটিতে বুক রিডিং কম্পিটিশন – সার্টিফিকেট অ্যাওয়ার্ডিং সিরমনি অনুষ্ঠিত

আল-আমিন রেজাঃ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি (আইইউবিএটি) উত্তরায় অবস্থিত নিজস্ব ক্যাম্পাসে ০২ নভেম্বর ২০১৬ইং তারিখে সামার ও ফল সেমিষ্টার ২০১৬ এর ‘‘বুক রিডিং কম্পিটিশন ও সার্টিফিকেট অ্যাওয়ার্ডিং সিরিমনি’’, ব্রিটিশ কাউন্সিল ও আইইউবিএটি বিশ্ববিদ্যালয়ের ডিপার্টমেন্ট অব ল্যাংগুয়েজ এর সমন্বয়ে অনুষ্ঠিত হলো।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রিটিশ কাউন্সিল এর আর্টস বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক, ক্যানডেল রবিন্স।

আইইউবিএটি বিশ্ববিদ্যালয়ের ভাইস চান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর মাহমুদা খানম, এর সভাপতিত্বে সহযোগী অধ্যাপক ড. মমতাজুর রহমান, কো-র্অডনিটের, কলেজ অব ল্যাংগুয়জেস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং স্বাগত ভাষণ প্রদান করেন।

অনুষ্ঠানে আইই্উবিএটির প্রথম সেমিষ্ঠার এর সকল ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে ব্রিটিশ কাউন্সিল ও আইইউবিএটির ডিপার্টমেন্ট অব ল্যাংগুয়েজ এর সমন্বয়ে বেসিক ইংলিশ কোর্স এ বুক রিডিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই  প্রতিযোগিতায় উত্তীর্নকারী ছাত্র-ছাত্রীদেরকে সার্টিফিকেট প্রদান ও ভাল ফলাফলকারীদের ব্রিটিশ কাউন্সিল এর মেম্বারশীপ কার্ড প্রদান করা হয়। ভাল ফলাফলকারীকে ব্রিটিশ কাউন্সিল থেকে বই ও প্রথম স্থান অধিকারীকে একটি ল্যাপটপ প্রদান করা হয়। এবার ল্যাপটপ অর্জন করেন কম্পিউটার ডিপার্টমেন্ট এর ছাত্র প্রান্তিক উজ্জামান ছাত্রী ফারহানা কবির। অনুষ্ঠান শেষে উপস্থিত সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রী ফটোসেশনে অংশ নেন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রারারসহ সকল বিভাগের  প্রধান, শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।