আইপিএলের ২৪তম ম্যাচে আজ অপেক্ষা মুস্তাফিজের

ক্রীড়া ডেস্ক : চলতি আইপিএলের ২৪তম ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ ও রাইজিং পুনে সুপারজায়ান্ট। মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় সাড়ে ৮টায় শুরু হবে ম্যাচটি।

শ্রীলঙ্কা সফর শেষে হায়দরাবাদের তৃতীয় ম্যাচটিতে যোগ দিয়ে মাঠে নামার সুযোগ হয় মুস্তাফিজুর রহমানের। কিন্তু ওই ম্যাচের পর হায়দরবাদের বাকি ম্যাচগুলোতে বেঞ্চে বসে অলস সময় কাটাতে হয়েছে বাংলাদেশি এ কাটার মাস্টারকে। অরেঞ্জ আর্মিদের শেষ তিন ম্যাচে দর্শকের ভূমিকায় দেখা গেছে তাকে। তাই বাংলাদেশে এবারের আইপিএল আসর এখনও পর্যন্ত নিরুত্তাপই বলা চলে। আসন্ন ত্রি-দেশীয় সিরিজে বাংলাদেশ শিবিরের কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিতে ২৫ এপ্রিল টাইগারদের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে মুস্তাফিজের। তাই ফেরার আগে আজ সুযোগ পেতে পারেন মুস্তাফিজ।

মুস্তাফিজের মতো কলকাতা নাইট রাইডার্স শিবিরেও আসরের শুরু থেকে উপেক্ষিত ছিলেন সাকিব আল হাসান। তবে গতকাল গুজরাট লায়ন্সের বিপক্ষে দশম আসরে প্রথমবারের মতো মাঠে নামার ‍সুযোগ হয় সাকিবের। তার ফেরার দিন গুজরাটের বিপক্ষে ৪ উইকেটে হেরেছে নাইট শিবির। বল হাতে ৩ ওভার বল করে ৩১ রান দিলেও কোনো উইকেট পাননি এ অলরাউন্ডার।

সাকিবের মতো আজ মুস্তাফিজের অপেক্ষোও শেষ হবে এমনটা বিশ্বাস বাংলাদেশি সমর্থকদের। প্রথম ম্যাচে নিজেকে মেলে ধরতে না পারলেও আজ সেই পুরনো চেহারার মুস্তাফিজকে দেখা যাবে এমন স্বপ্ন দেখছেন তার ভক্তরা।

আইপিএলে ৬ ম্যাচ শেষে ৮ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় স্থানে রয়েছে হায়দরাবাদ। সমান ম্যাচে ৫টিতে জিতে ১০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে মুম্বাই ইন্ডিয়ান্স।