আইভীর সঙ্গে কৌশল নির্ধারণী বৈঠক

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন নিয়ে দলীয় প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে কৌশল নির্ধারণী বৈঠক করেছেন আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

রোববার আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক হয়।

সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে বৈঠক করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এ কে এম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

বৈঠকে মেয়র পদপ্রার্থী সেলিনা হায়াৎ আইভী স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের প্রচারণা নিয়ে পক্ষে-বিপক্ষে যুক্তি তুলে ধরেন। আইভী শামীম ওসমানের ব্যাপারে বলেন, তিনি নির্বাচনে সক্রিয় হলে ভালো, নিস্ক্রিয় থাকলেও ভালো।

আইভীর নির্বাচনী কৌশলের বক্তব্যগুলো নোট করেন দীপু মনি ও আব্দুর রহমান। সন্ধ্যায় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মাধ্যমে নোটগুলো দলের সভাপতি শেখ হাসিনার কাছে পাঠানো হবে। পরবর্তী সময়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নির্বাচনী কৌশল নির্ধারণ করে নাসিক নির্বাচনে প্রতিনিধিদল পাঠাবে।

নাসিক নির্বাচনে দলীয় সমন্বয়কের দায়িত্ব পালন করছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি ও সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান নওফেল।