আওয়ামী লীগের দুগ্রুপের সংঘর্ষে অন্তত ছয়জন আহত

গাইবান্ধা প্রতিনিধি : বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়াকে কেন্দ্র করে গাইবান্ধার সাঘাটা উপজেলায় আওয়ামী লীগের দুগ্রুপের সংঘর্ষে অন্তত ছয়জন আহত হয়েছেন।

শুক্রবার দুপুরে সাঘাটা উপজেলা (বোনারপাড়া) পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়ারেস প্রধান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামছুল আরেফিন টিটু, প্রচার সম্পাদক আশরাফুল আলম আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাসিরুল আলম স্বপন, ছাত্রলীগের সহ-সভাপতি মুশফিকুর রহমান সুজন ও যুবলীগের মোজাহার আলী।

আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, সকালে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মবাষির্কী উপলক্ষে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে উপজেলা পরিষদ মিলনায়তনে কেক কেটে আলোচনা সভায় অংশ নেন ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া।

পরে তিনি নেতা-কর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিতে যান।

একই সময় ছাত্রলীগের প্রাক্তন সভাপতি মাহামুদুল হাসান রিপন গ্রুপের নেতা-কর্মীরাও ফুল দেওয়ার জন্য সেখানে উপস্থিত হন।

এ সময় ফুল দেওয়াকে কেন্দ্র করে দুপক্ষের নেতা-কর্মীদের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতি ও সংঘর্ষ শুরু হয়। এ সময় রেল স্টেশন ও বাজার এলাকায় দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ছয় নেতা-কর্মী আহত হন।

সাঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে।