বিএন‌পি ম‌নোনীত প্রার্থীর কান্না

‘আওয়ামী লীগ‌কে ভোট ভিক্ষা দি‌য়ে‌ছি’

কিশোরগঞ্জ পৌরসভায় দ্বিতীয় ধা‌পের নির্বাচ‌নে স্থ‌গিত হওয়া এক‌টি কে‌ন্দ্রের নির্বাচন বর্জন ক‌রে বিএন‌পি ম‌নোনীত প্রার্থী হাজী মো. ইসরাইল বলেন, ‘আওয়ামী লীগকে ভোট ভিক্ষা দিয়েছি।’ আর এ কথা বলেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

‌শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে জেলা বিএন‌পির নির্বাচনী অফি‌সে আয়োজিত সংবাদ স‌ম্মেলনে বিজয় ছিনিয়ে নেওয়া হয়েছে উল্লেখ করে কান্নায় ভেঙে পড়েন মেয়র প্রার্থী।

এ সময় কে‌ন্দ্রে আওয়ামী লীগ ম‌নোনীত প্রার্থীর সমর্থক‌দের বিরু‌দ্ধে ধা‌নের শী‌ষের প্রার্থীর এজেন্ট‌দের বের ক‌রে দেওয়ার অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি।

তিনি বলেন, ‌জেলা আওয়ামী লীগ নেতাক‌র্মী‌দের নেতৃ‌ত্বে নৌকা প্রার্থীর সমর্থকরা আমা‌দের এজেন্ট‌দের বের ক‌রে দি‌য়ে কেন্দ্র দখল ক‌রে নেয়। এ জন্য আমরা নির্বাচন বর্জন করার সিদ্ধান্ত নিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএন‌পির সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক খা‌লেদ সাইফুল্লাহ সো‌হেলসহ দ‌লের বি‌ভিন্ন পর্যা‌য়ের নেতাক‌র্মীরা।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়া‌রি দ্বিতীয় ধা‌পে কি‌শোরগঞ্জ পৌরসভা নির্বাচন অনু‌ষ্ঠিত হয়। এ দিন পৌরসভার ২৮টি ভোটকে‌ন্দ্রের ম‌ধ্যে ২৭টি কে‌ন্দ্রের ফলাফল ঘোষণা করা হ‌লেও আওয়ামী লীগ ও বিএন‌পি প্রার্থীর সমর্থক‌দের ম‌ধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ওয়ালী নেওয়াজ খান ক‌লে‌জের তৃতীয় তলা বি‌ল্ডিং কে‌ন্দ্রের ভোটগ্রহণ স্থ‌গিত করা হয়।