আওয়ামী লীগ ক্ষমতা ছাড়া কিছুই বোঝে না-এরশাদ

নরসিংদী প্রতিনিধি : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতা ছাড়া কিছুই বোঝে না। ওরা শুধু ক্ষমতায় থাকতে চায়।

তিনি সোমবার বিকেলে নরসিংদী জেলা জাতীয় পার্টি আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রাক্তন এই রাষ্ট্রপতি বলেন, বর্তমানে দেশের মানুষের জান ও মালের কোনো নিরাপত্তা নেই। মানুষ কথা বলতে পারে না, শান্তিতে ঘুমাতে পারে না, কে কখন গুম হয়ে যায় তার কোনো নিশ্চয়তা নেই। কত মায়ের বুক খালি হয়েছে, তার কোনো পরিসংখ্যান নেই। অথচ জাতীয় পার্টি ক্ষমতায় থাকাকালে এসবের কিছুই ছিল না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সালমা ইসলাম এমপি ও ঢাকা মহানগর (উত্তর) সভাপতি এস এম ফয়সল চিশতী।

জেলা জাতীয় পার্টির সভাপতি মো. শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন- জাপার কেন্দ্রীয় নেতা আমির হোসেন ভূঁইয়া এমপি, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূঁইয়া, জাপা নেতা জাকির হোসেন ভূঁইয়া, ইঞ্জিনিয়ার এম এ ছাত্তার, এস এম জাহাঙ্গীর পাঠান, এ কে এম রেজাউল করিম বাছেদ, শামীম রানা ভূঁইয়া, আবু সাঈদ স্বপন প্রমুখ।

এরশাদ বলেন, মরণের শেষ সময়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আমাকে শেষ বারের মত সুযোগ দিন। ক্ষমতায় যেতে পারলে আবার এদেশের মানুষের জানমালের নিরাপত্তা দেব, দেশের সার্বিক উন্নয়ন করব।

সম্মেলনে শফিকুল ইসলাম শফিককে সভাপতি ও হাবিবুর রহমান ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে নরসিংদী জেলা জাতীয় পার্টির কার্যকরী কমিটি গঠন করা হয়।