আক্ষেপ প্রকাশ করেছেন মিষ্টি

বিনোদন প্রতিবেদক : প্রতি সপ্তাহে সিনেমা মুক্তির আগে ঢাকার রাস্তা-ঘাট, অলিগলি পোস্টারে ছেয়ে যায়। তবে এ সপ্তাহে কোথাও নতুন সিনেমার পোস্টার লাগানো হয়নি। একদিন পরই ‘তুই আমার’ শিরোনামের সিনেমাটি সারা দেশে মুক্তি পাবে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নিষেধ থাকায় এ সিনেমার পোস্টার লাগানো হয়নি। এ নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন ‘তুই আমার’ সিনেমার চিত্রনায়িকা মিষ্টি জান্নাত।

গত ১৭ এপ্রিল তিনি তার ফেসবুক ওয়ালে লিখেন- ‘‘তুই আমার’ সিনেমার প্রমোশন করব কীভাবে?? ঢাকা সিটিতে পোস্টার, ব্যানার, বিলবোর্ড করা নিষেধ। বাসেও পোস্টার লাগানো যাবে না। এটা কিছু হলো!!’’

এ বিষয়ে তিনি বলেন, ‘এর আগে আমার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এ দুটি সিনেমার পোস্টার ঢাকার বিভিন্ন স্থানে লাগানো হয়েছে। বিষয়টা দেখতে নিজের কাছে ভালো লেগেছে। এবার এটা আর হচ্ছে না। তাই মন খারাপ। এ ছাড়া এবার কিছু বিলবোর্ড করারও পরিকল্পনা ছিল তাও হলো না।’

সম্প্রতি রাজধানী ঢাকার শোভা বর্ধনের জন্য বেশ কিছু পদক্ষেপ নিয়েছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক। তারই ধারাবাহিকতায় কয়েক মাস আগে দেয়ালে পোস্টার সাঁটানোর উপর নিষেধাজ্ঞা দেয়া হয়।

সজল আহমেদ পরিচালিত ‘তুই আমার’ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

হ্যাভেন মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন কলকাতার প্রলয় ভট্টাচার্য। সংগীত পরিচালনা করেছেন কলকাতার শ্রী প্রিতম। নৃত্য পরিচালনা করেছেন কলকাতার শঙ্ক রায়া ও বাংলাদেশের মাসুম বাবুল।

সিনেমাটির মুক্তিকে সামনে রেখে কিছুদিন আগে প্রকাশিত হয়েছে ট্রেইলার। ২ মিনিট ৪২ সেকেন্ড দৈর্ঘ্যের এ ট্রেইলারে রোমান্টিক ও কমেডি দৃশ্যই বেশি দেখা গেছে। এ ছাড়া সিনেমাটির ‘মিষ্টিরে তুই’ শিরোনামের একটি গান ইউটিউবে প্রকাশিত হওয়ার পর বেশ প্রশংসিত হয়। গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। গানটির সুরকার ও গীতিকার শ্রী প্রিতম।