আখাউড়ায় যুবলীগ নেতার নিরাপত্তা চেয়ে থানায় জিডি

মোঃ সিজান আহমেদ সোহাগ: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারন ডায়েরী করেছে যুবলীগ নেতা মো:সাইফুল ইসলাম চৌধুরী রিয়াদ (১২জুন)শনিবার আখাউড়া থানায় তিনি এ সাধারন ডায়েরী করেন।তিনি ঘটনার বিবরণে বলেন,মাহাবুবুল আলম চৌধুরী দীপক,আশরাফুল আলম জনি চৌধুরী,সিরাজ খন্দকার এবং জুবায়েদ প্রকাশ সাদ্দাম নামে বিবাদীরা তার পাশাপাশি গ্রামের নিকটস্থ ঘরের বাসিন্দা।

তাদের গ্রামের আবু বক্কর চৌধুরীর সহিত জমিজমা সংক্রান্ত বিষয়াদি নিয়া চরম মতবিরোধ চলিয়া আসেতেছিল।ঘটনার কিছুদিন পূর্বে আমার উপস্থিতিতে তাহাদের উক্ত বিরোধীয় ভূমি এলাকার স্থানীয় সাহেব সর্দারগনের মাপঝোপ কালিন আমি বিভিন্ন ত্রুটি দরাইয়া দিয়া কথা বার্তা বলায় তাহারা আমার উপর ক্ষোভ পোষন করিয়া ক্ষতিসাধনের পায়তারায় লিপ্ত হয়।
গত(৮জুন)দুপুরে তাহারা আমাকে মেরে ফেলবে বলে অকথ্য ভাষায় গালমন্দ করে এবং লাটিসোটা নিয়ে আমাকে মারার জন্য দৌড়ঝাপ চালায়।পরে স্থানীয়রা আমাকে তাদের হাত থেকে উদ্ধার করলে বিবাদীরা আমাকে খুন জহম সহ ক্ষতিসাধন করার হুমকি প্রধান করে।বিবাদীদের হুমকির সম্মুখে আমি নিরাপত্তাহীনতায় ভোগতেছি।
এ ব্যপারে মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়াম্যান কামাল ভূইয়া বলেন,তাদের বিরুদ্ধে এলাকায় অনেক অভিযোগ রয়েছে।আখাউড়া থানার (ওসি )মিজানুর রহমান জানান,ঘটনার তদন্ত সাপেক্ষে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।